ঈদ পুর্নমিলনী কাপ গলফ টুর্নামেন্ট শুক্রবার শুরু – BD Sports 24
  • ঈদ পুর্নমিলনী কাপ গলফ টুর্নামেন্ট শুক্রবার শুরু

    July 18th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ জুলাই: আগামীকাল শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে ‘এজিসি-ওয়ালটন এয়ার কন্ডিশনার ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯’। পাঁচদিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে মঙ্গলবার পর্যন্ত। প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে দেশ ও বিদেশের সাত শতাধিক অ্যামেচার গলফাররা অংশ নিবেন।

    প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ বৃহস্পতিবার বিকেলে আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), মিডিয়া পার্টনার এটিএন বাংলার উপদেষ্টা (মানব সম্পদ ও প্রশাসন) কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান, আর্মি গলফ ক্লাবের ম্যানেজার মেজর মো. আলী মোরশেদ (অবঃ), আর্মি গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার (অপ্স এন্ড স্পোর্টস) মেজর মো. শাহজাহান হোসেন (অবঃ) ও রেডিও পার্টনার রেডিও টুডের হেড অব প্রোগ্রাম জহিরুল ইসলাম টুটুলসহ অন্যান্যরা।

    সংবাদ সম্মেলনে জানানো হয় অ্যামেচার গলফারদের নিয়ে ৫টি ক্যাটাগরিতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হল লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ৭০০ এর বেশি অ্যামেচার গলফাররা অংশ নিবেন। তার মধ্যে বিদেশিরাও রয়েছেন। অ্যামেচার টুর্নামেন্ট হওয়ায় কোনো প্রাইজমানি থাকছে না। তবে ট্রফি ও অন্যান্য পুরস্কার রয়েছে।

    আগামীকাল শুক্রবার সকাল ৯টায় ওয়ালটন গ্রুপের ভাইস প্রেসিডেন্ট এসএম নুরুল আলম রেজভীর উপস্থিতিতে আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল এসএম শাফিউদ্দিন আহমেদ প্রতিযোগিতার উদ্বোধন করবেন।

    ২৩ জুলাই মঙ্গলবার রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা