উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অভিনন্দন – BD Sports 24
  • উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অভিনন্দন

    October 4th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ অক্টোবর: বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম বিশ্ব দাবা সংস্থা (ফিদে) এর এশিয়ান জোন ৩.২ এর সভাপতি নির্বাচিত হওয়ায় উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের পক্ষ থেকে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেন এবং ক্লাবের সাধারণ সম্পাদক রেজোয়ানুল খান রিকু শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

    আজ এক যুক্ত বিবৃতিতে তারা বলেন, বাংলাদেশ থেকে এই প্রথম আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্বপূর্ণ কোনো পদে কোনো বাংলাদেশি সংগঠক অধিষ্ঠিত হলেন।

    বিবৃতিতে তারা বলেন, আমরা আশাবাদী তাঁর সুযোগ্য নেতৃত্বে বিশ্ব দাবা সংস্থা (ফিদে) এর এশিয়ান জোন ৩.২ এর কার্যক্রমে আরও গতিশীলতা আসবে এবং এই অঞ্চলের দাবাড়ুরা আন্তর্জাতিক পর্যায়ে নিজেদেরকে আরও বেশি করে মেলে ধরার সুযোগ পাবেন।

    উল্লেখ্য, গতকাল ০৩ অক্টোবর, বুধবার রাতে জর্জিয়ার বাতুমি শহরের হিলটন হোটেলে অনুষ্ঠিত এশিয়ান দাবা ফেডারেশনের এশিয়ান কন্টিনেন্টাল সাধারণ সভায় এশিয়ার বিভিন্ন জোন এবং এশিয়ান দাবা ফেডারেশনের বিভিন্ন পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সুদক্ষ সংগঠক সৈয়দ শাহাব উদ্দিন শামীম আগামী ৪ (চার) বছরের জন্য জোন ৩.২ এর সভাপতি পদে নির্বাচিত হন। বাংলাদেশের কোনো দাবা সংগঠক এই প্রথমবারের মতো বিশ্ব দাবা সংস্থার জোনের সভাপতি নির্বাচিত হলেন। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা