উত্তেজনাপূর্ণ ম্যাচে ইংল্যান্ডের জয় – BD Sports 24
  • উত্তেজনাপূর্ণ ম্যাচে ইংল্যান্ডের জয়

    January 28th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পার্থ, ২৮ জানুয়ারি: পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের পঞ্চম ও শেষটিতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ইংলিশ পেসার টম কারানের ক্যারিয়ার সেরা বোলিং ৩৫ রান খরচায় ৫ উইকেট শিকারের সুবাদে অস্ট্রেলিয়াকে ১২ রানে হারিয়েছে ইংল্যান্ড। এরফলে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজটি ৪-১এ জিতে নিয়েছে ইংলিশরা।

     

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সফরকারী ইংল্যান্ড ৪৭.৪ ওভারে ২৫৯ রানে অলআউট হয়। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৬২ রান করেন জো রুট। এছাড়া জেসন রং ৪৯, বেয়ারস্টো ৪৪, হলস ৩৫, জস বাটলার ২১, আদিল রশিদ অপ: ১২ ও টম কারান অপ: ১২ রান করেন। অসি বোলার আন্দ্রে টাই একাই শিকার করেন ৫ উইকেট। এছাড়া মিচেল মার্শ দুটি এবং মিচেল স্টার্ক ও জামপা একটি করে উইকেট নেন।

     

    জবাবে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়ার ইনিংস ধসিয়ে দেন দুই ইংলিশ বোলার টম কারান ও মইন আলী। এই দুই বোলার নেন ৮ উইকেট। এর মধ্যে কারান একাই শিকার করেন ৫ উইকেট। মইন আলীর শিকার ৩ উইকেট। ৪৮.২ ওভারে ২৪৭ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া। ফলে ১২ রানে জিতে যায় ইংল্যান্ড।

     

    তিন নম্বরে ব্যাট করতে নামা স্টয়নিসের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৮৭ রান। এছাড়া গ্লেন ম্যাক্সওয়েল ৩৪, টিম পেইন ৩৪, হেড ২২ ও ডেভিড ওয়ার্নার করেন ১৫ রান।

    ম্যাচসেরা হন ইংলিশ পেসার টম কারান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা