উত্তেজনাপূর্ণ ম্যাচে শাইনপুকুরের জয় – BD Sports 24
  • উত্তেজনাপূর্ণ ম্যাচে শাইনপুকুরের জয়

    March 4th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ মার্চ: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের উত্তেজনাপূর্ণ ম্যাচে লিজেন্ড অব রূপগঞ্জের বিপক্ষে ১ উইকেটের নাটকীয় জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

    রূপগঞ্জের করা ২৬৮ রানের জবাবে ব্যাট করতে নেমে জয়ের জন্য শেষ বল অবধি অপেক্ষা করতে হয় শাইনপুকুরকে। শেষ ওভারে জয়ের জন্য শাইনপুকুরের দরকার পড়ে ৬ রান। ওই ওভারের পঞ্চম বলে মো: সাইফুদ্দিন রান আউটের শিকার হলে জয়ের জন্য ১ বলে দরকার ১ রান। এমন অবস্থায় মোহাম্মদ শহীদের করা শেষ বলটি রায়হানউদ্দিন সীমানা ছাড়া করলে ১ ‍উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

    শাইনপুকুরের পক্ষে সর্বোচ্চ ৯৫ রান করেন ওপেনার সাদমান ইসলাম। এছাড়া উদে কাউলের ব্যাট থেকে আসে ৬১ রান। মো: সাইফুদ্দিন ১৯, আফিফ হোসেন ২৯, শুভাগত হোম ১৮ রান করে আউট হন। রায়হান উদ্দিন ৫ বলে ১০ রানে অপরাজিত থাকেন।

    লিজেন্ড অব রূপগঞ্জের মোহাম্মদ শহীদ তিনটি এবং পারভেজ রসুল ও মোশাররফ হোসেন দুটি করে উইকেট নেন।

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রূপগঞ্জ ৩ উইকেটে ২৬৮ রান করে। মোহাম্মদ নাইম ৯৩, অধিনায়ক নাইম ইসলাম ৩৮, আব্দুল মজিদ ২৫ রান করে আউট হন। পারভেজ রসুল অপ. ৮৮ ও নাজমুল হোসেন মিলন ১২ রানে অপরাজিত ছিলেন।

    ম্যাচসেরা হন শাইনপুকুর ক্রিকেট ক্লাবের ওপেনার সাদমান ইসলাম।

    এ ম্যাচ জয়ের ফলে ৭ খেলায় ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন শাইনপুকুর। অপরদিকে সমসংখ্যক খেলায় ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে রূপগঞ্জ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা