উদ্বোধনী দিনে ৪৭ রানে ইউল্যাবের জয় – BD Sports 24
  • উদ্বোধনী দিনে ৪৭ রানে ইউল্যাবের জয়

    March 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৬ মার্চ: নেপালে ইউএস বাংলা উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে হতহতদের কারণে রাষ্ট্রীয় শোক ঘোষণার দিনে হতাহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালনের মধ্যদিয়ে গত ১৫ মার্চ বৃহস্পতিবার ১১তম ইউল্যাব ফেয়ার প্লে কাপ উদ্বোধন ঘোষণা করা হয়। খেলোয়াড়সহ ইউল্যাবের শিক্ষক-কর্মকর্তাগণ ও শিক্ষার্থীরা কালো ব্যাচ ধারণ করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জরী কমিশনের সদস্য প্রফেসর ড. এম শাহ্ নওয়াজ আলী। স্বাগত বক্তব্য রাখেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ-এর সদস্য জুডিথা ওলমাখার। ইউল্যাব-এর ট্রেজারার অধ্যাপক মিলন কুমার ভট্টাচার্য্য খেলার উদ্বোধন ঘোষণা করেন এবং সবাইকে ধন্যবাদ ধন্যবাদ জানান। এ সময় ইউল্যাব-এর রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ উপস্থিত ছিলেন। এই টুর্নামেন্টের গোল্ড স্পন্সর হিসেবে থাকছে গাজী গ্রুপ।

    প্রথম খেলাটি অনুষ্ঠিত হয় ইউল্যাব ও গ্রীন ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর মধ্যে। টুর্নামেন্টের প্রথম দিনেই ৪৭ রানে গ্রীন ইউনিভার্সিটিকে পরাজিত করে ইউল্যাব। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইউল্যাব। তারা ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে।  জবাবে গ্রীন ইউনিভার্সিটি ৬ উইকেট হারিয়ে ১৪৩ রানের বেশি এগুতে না পারায় ৪৭ রানে জিতে যায় ইউল্যাব। ইউল্যাবের নোমান জিকো ৪৮ বলে ৭০ রান করে ম্যাচসেরার পুরস্কার লাভ করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা