উন্মুক্ত কারাতে ঝিকরগাছা ও খুলনা চ্যাম্পিয়ন – BD Sports 24
  • উন্মুক্ত কারাতে ঝিকরগাছা ও খুলনা চ্যাম্পিয়ন

    October 18th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঝিকরগাছা, ১৮ অক্টোবর: ওয়ালটন অলরাউন্ডার উন্মুক্ত কারাতে (কাতা) প্রতিযোগিতার উন্মুক্ত দলগত পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশন। আর উন্মুক্ত মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা জেলা।

     

    ঝিকরগাছার হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন নয়ন ইসলাম রাতুল, শিমুল হোসেন ও নাজমুল সাকিব। এই বিভাগে রানার্স-আপও হয়েছে ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশন। এই দলটির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আল সিয়াম রহমান,আতিনুছ জামান ও নাভিদ আনোয়ার।

     

    এদিকে দলগত মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা জেলা। যেখানে খুলনার হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ফাতেমা রহমান রিয়া, আদিবা ইবনাত ও রওশনারা রিচি। মহিলা দলগত বিভাগে রানার্সআপ হয়েছে ঝিনাইদহ জেলা। যেখানে ঝিনাইদহ জেলার হয়ে লড়েছেন সাদিয়া ইসলাম প্রভা, সাদিয়া ইসলাম প্রমি ও আরাফ আরফি।

     

    এ ছাড়া ব্যক্তিগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন নয়ন ইসলাম রাতুল, শিশু বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন আল সিয়াম রহমান। জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন নাজমুল সাকিব, আর সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন শিমুল হোসেন।

     

    দলগত বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়েছে। এ ছাড়া প্রত্যেকটি ক্যাটাগরির স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয়ীদের মেডেল দেওয়া হয়েছে।

     

    প্রতিযোগিতার প্রথম পর্বে পুরস্কার বিতরণ করেছেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ঝিকরগাছার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ও ঝিকরগাছার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলামসহ অন্যান্যরা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...