উন্মুক্ত মহিলা ভলিবলে আনসার চ্যাম্পিয়ন – BD Sports 24
  • উন্মুক্ত মহিলা ভলিবলে আনসার চ্যাম্পিয়ন

    April 11th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা,  ১০ এপ্রিল: চতুর্থ উন্মুক্ত মহিলা ভলিবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। আর রানার্স আপ হয়েছে ওয়ারী ক্লাব। তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশ পুলিশ।

    বুধবার পল্টনস্থ শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার গত দুই আসরের চ্যাম্পিয়ন ওয়ারী ক্লাবকে ২৫-০৮, ২৫-১৭, ২৫-২২ পয়েন্টে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ফলে টানা তৃতীয়বারের মতো শিরোপা জেতা হলো না ওয়ারী ক্লাবের।

    এর আগে তৃতীয় স্থান নির্ধারণী খেলায় বাংলাদেশ পুলিশ ২৫-০৯, ২৫-১৬, ২৪-২৬, ২৫-১০ পয়েন্টে ৩-১ সেটে ঢাকা বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে তৃতীয় স্থান দখল করে।

    ফাইনাল খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। বিশেষ অতিথি ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ আলমগীর ফিরোজ।

    বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম-সম্পাদকদ্বয়, মহিলা ভলিবল কমিটির সম্পাদক নিবেদিতা দাসসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দা জান্নাত আরা, এস.পি, বাংলাদেশ পুলিশ ও চেয়ারম্যান, মহিলা ভলিবল কমিটি।

    টুর্নামেন্টে সেরা অ্যাটাকারের পুরস্কার পেয়েছেন ওয়ারী ক্লাবের কেয়া। এছাড়া সেরা ডিফেন্ডার বাংলাদেশ আনসারের সোহেলী এবং সেরা সেটার বাংলাদেশ পুলিশ দলের কাজলী।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা