উৎসবের আমেজে বিএসপিএ-বসুন্ধরা কিংস প্রীতি ম্যাচ অনুষ্ঠিত – BD Sports 24
  • উৎসবের আমেজে বিএসপিএ-বসুন্ধরা কিংস প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

    January 17th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ জানুয়ারি: উৎসবের আমেজে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সাংবাদিক এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কর্মকর্তাদের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে আজ।

     

    রাজধানীর বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রীতি ফুটবল ম্যাচে ৬-১ গোলে জয়লাভ করেছে বসুন্ধরা কিংসের কর্মকর্তারা অধিনায়ক সাদমান সাকিবের গোলে বিএসপিএ শুরুতে এগিয়ে গেলেও পরে আর কুলিয়ে উঠতে পারেনি স্বাগতিকদের সামনে। কিংসের হয়ে দু’টি করে গোল করেন ক্লাব সভাপতি এবং দলের অধিনায়ক ইমরুল হাসান এবং ট্রেনার হ্যাভিয়ার সানচেজ।

    এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন মিনহাজ এবং মাইনুল ইসলাম একটি করে গোল করেন। বসুন্ধরা কিংসের হয়ে আরও খেলেছেন টেকনিক্যাল ডিরেক্টর বিএ যোবায়ের নিপু, দলের স্প্যানিশ হেড কোচ অস্কার ব্রুজন, স্থানীয় তিন সহকারী কোচ মাহবুব হোসেন রক্সি, আবু ফয়সাল, নয়ন প্রমুখ।

    বেসরকারি উদ্যোগে দেশের বৃহত্তর ক্রীড়া কমপ্লেক্স নির্মানের কাজ শুরু করেছে বসুন্ধরা গ্রুপ। এই কমপ্লেক্সে ফুটবল, ক্রিকেট, হকিসহ নানা আউটডোর ও ইনডোর স্পোর্টস ডিসিপ্লিনের অবকাঠামো থাকবে। বিশাল এই স্থাপনা ইতিমধ্যে ফুটবলের জন্য প্রস্তুত হয়ে গেছে। এটিই হতে যাচ্ছে আগামী মৌসুম থেকে বসুন্ধরা কিংসের হোম ভেন্যু। সেখানেই আজ ক্রীড়া সাংবাদিকরা উৎসবমুখর একটি কাটিয়েছে বসুন্ধরা কিংসের অফিসিয়ালদের সাথে।

     

    ম্যাচ শেষে সৌহার্দ্য বিনিময়ের পাশাপাশি বসুন্ধরা কিংস আয়োজন করে আকর্ষনীয় র‌্যাফেল ড্র, তাতে প্রথম পুরস্কার পেয়েছেন বিএসপিএ অধিনায়ক সাদমান সাকিব। এছাড়া বিএসপিএ’র পক্ষে সাদমান সাকিব এবং বসুন্ধরা কিংসের পক্ষে ম্যাচসেরা হয়েছেন হাভিয়ার সানচেজ। সেরা গোলরক্ষকের পুরস্কার পান বিএসপিএ’র কাজী সাবির।

     

    বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান এবং হেড কোচ অস্কার ব্রুজনের হাতে শুভেচ্ছা স্বারক তুলে দেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং টিম লিডার মো. হাসান উল্লাহ খান রানা।

     

    বিএসপিএ’র সহ-সভাপতি পরাগ আরমান ও শেখ সাইফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সনৎ বাবলা ও রেজওয়ান উজ জামান রাজিব, সিনিয়র সদস্য ইমকামউজ্জমান, সেলিম নজরুল হক, মোফাখখারুল ইসলাম দিলখোশ, খায়রুল ইসলাম শাহীন, তোহাবিন হক প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা