উড়ন্ত জয়ে শুরু আর্সেনালের – BD Sports 24
  • উড়ন্ত জয়ে শুরু আর্সেনালের

    September 13th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৩ সেপ্টেম্বর: উড়ন্ত জয়ে নতুন মৌসুম শুরু করেছে আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ফুলহ্যামকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্সেনাল।

     

    আর্সেনালের হয়ে অভিষেক ম্যাচেই আলো ছড়িয়েছেন উইলিয়ান। নিজে গোল না পেলেও এই ব্রাজিলিয়ানের অ্যাসিস্টে গোল আদায় করে নেন গ্যাব্রিয়েল ও এমেরিক ওবামেয়াং। অন্য গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড লাকাজেতে।

     

    গত আসরে টেবিলের আটে থেকে লিগ শেষ করেছিল আর্সেনাল। তবে কমিউনিটি শিল্ড জিতে আত্মবিশ্বাসী ছিল আর্তেতার দল। সেই সঙ্গে চেলসি থেকে ব্রাজিলিয়ান উইলিয়ান আর লিলের ডিফেন্ডার গ্যাব্রিয়েল যোগ দেওয়ায় অনেকটাই নির্ভার হয়ে মাঠে নামে আর্সেনাল।

     

    লন্ডনের ক্র্যাভেন কটেজে ম্যাচের শুরুতেই আধিপত্য ছিল আর্সেনালের। ৮ মিনিটেই ফরাসি ফরোয়ার্ড লাকাজেতের গোলে ১-০তে লিড নেয় আর্সেনাল। ওই গোলেই প্রথমার্ধে ১-০তে এগিয়ে থাকে আর্সেনাল।

     

    বিরতির পরও আর্সেনালের একের পর এক আক্রমণে নাস্তানাবুদ ফুলহ্যাম ডিফেন্স। ৪৯ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় আর্সেনাল। আর্সেনালের ব্রাজিলিয়ান তারকা ফুটবলার উইলিয়ানের কর্নার থেকে গ্যাব্রিয়েলের দর্শনীয় হেড ফুলহ্যামের জাল স্পর্শ করে (২-০)।

     

    ৫৭ মিনিটে ফুলহ্যামের জালে আবারও বল পাঠায় আর্সেনাল। এবারের গোলদাতা অধিনায়ক ওবামেয়াং। বাম প্রান্ত দিয়ে কোনাকুনি শটে ফুলহ্যাম গোলরক্ষককে পরাস্ত করেন ওবামেয়াং (৩-০)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...