উড়িষ্যায় জিয়া-সুমন তৃতীয় স্থানে – BD Sports 24
  • উড়িষ্যায় জিয়া-সুমন তৃতীয় স্থানে

    May 30th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    উড়িষ্যা, ৩০ মে ২০১৮ : ১১তম কিট আন্তর্জাতিক দাবা ফেস্টিভাল গ্র্যান্ডমাস্টার্স ইভেন্টের সপ্তম রাউন্ড শেষে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও ফিদেমাস্টার মো. তৈয়বুর রহমান সুমন ৫ পয়েন্ট করে নিয়ে ১৬ জনের সাথে তৃতীয় স্থানে রয়েছেন।

    তবে ক্যান্ডিডেটমাস্টার চঞ্চল কুমার ঘোষ ৪ পয়েন্ট, ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী, মো. জামাল উদ্দিন, অভিক সরকার, মো. আবজিদ রহমান, যদুনাথ বিশ্বাস, মো. মিজানুর রহমান, মো. টিপু সুলতান সাড়ে তিন পয়েন্ট, তাহসিন তাজওয়ার জিয়া, সাজ্জাদ কিশোর ৩ পয়েন্ট, মো. আনিসুজ্জামান জুয়েল, সাদনান হাসান দিহান, শাহনাজ মোহাম্মদ ফারুক ও সোহেল রানার প্রিতম আড়াই পয়েন্ট, আহমেদ ওয়ালিজা, আকমল হোসেন খান ও হানিফ বিন ইসলাম রনি ২ পয়েন্ট, কাজী মাহবুব আফজাল, কাজী জারিন তাসনিম, উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার, মো. শহীদুল ইসলাম ও ফিরোজ কবীর দেড় পয়েন্ট এবং মো. মাসুম রাহী, মোহাম্মদ হাসান, ওয়াদিফা আহমেদ ও শরীফুজ্জামান এক পয়েন্ট করে পেয়েছেন।

    মঙ্গলবার সপ্তম রাউন্ডে জিয়া ইউক্রেনের গ্র্যান্ডমাস্টার ক্রাভসিভ মার্টিনের কাছে হেরে যান। কিন্ত সুমন ভারতের দিওধর ভব্রসালি উমেশকে, চঞ্চল ভারতের সেলভাভারতীকে, সোহেল ভারতের অভিনাশ রামেশকে, মিজান জুয়েলকে ও টিপু ভারতের নিহারীকাকে পরাজিত করেন।

    তবে সাজ্জাদ ভারতের মোহান্তি সোয়ামশ্রীর সাথে, শাহনাজ ভারতের পোওট্রে প্রিয়াংকার সাথে ও দিহান শংকর রেড্ডি ডাড্ডুর সাথে ড্র করেন।

    এছাড়া অভিক ভারতের সামমেদ জয়কুমার শেঠির কাছে, জামাল ভারতের নাভালগুন্ড নিরঞ্জনের কাছে, যদুনাথ ভারতের মহিলাগ্র্যান্ড মাস্টার কিরণ মনিষা মোহন্তির কাছে, তাহসিন সামরিদ্ধা ঘোষের কাছে ও প্রিতম ভারতের মোটা পানকিতের কাছে হেরে যান।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা