ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকিতে বাংলাদেশ নারী দলের হার – BD Sports 24
  • ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকিতে বাংলাদেশ নারী দলের হার

    September 9th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিঙ্গাপুর, ৯ সেপ্টেম্বর: এয়ার এশিয়া ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকিতে নিজেদের প্রথম ম্যাচে সিঙ্গাপুরের কাছে ৩-০ গোলে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী হকি দল। দেশের বাইরে নিজেদের প্রথম আন্তর্জাতিক ম্যাচের শুরুটা কিন্তু বেশ ভালোই করেছিলো বাংলাদেশের নারীরা।

     

    ৩৯ মিনিট অবধি ঠেকিয়ে রেখেছিলো স্বাগতিক সিঙ্গাপুরকে। আক্রমণের দিক দিয়ে স্বাগতিক নারীদের থেকে এগিয়েও ছিলো বাংলাদেশ নারী দল।  কিন্তু তৃতীয় কোয়ার্টারে খেই হারায় বাংলাদেশ। ৪০ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে জোহানা হাজারাতির ফিল্ড গোলে এগিয়ে যায় সিঙ্গাপুর (১-০)।

     

    ৫ মিনিট পর পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেন সিম ভালেরি। চতুর্থ কোয়ার্টারে সিম ভালেরি আরও একবার বাংলাদেশের জালে বল পাঠালে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিঙ্গাপুর।

     

    ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সিঙ্গাপুর সময় সন্ধ্যা ৬:০০ টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। দলের হেড কোচ তারিকউজ্জামান নান্নু বলেন- প্রথম ম্যাচে শুরুর  দিকে মেয়েরা দারুণ খেলেছে। অভিজ্ঞতার অভাবে যদিও শেষ পর্যন্ত হারতে হয়েছে। তবে পরের ম্যাচগুলোতে আমরা পয়েন্ট ছাড় না দেয়ার চেষ্টা থাকবে আমাদের।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা