এককভাবে শীর্ষে উঠে এলো ইসফট – BD Sports 24
  • এককভাবে শীর্ষে উঠে এলো ইসফট

    January 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক :
    মার্সেল প্রথম বিভাগ দাবা লিগের ষষ্ঠ রাউন্ড শেষে ইসফট এরিনা চেস ক্লাব টানা ছয় জয়সহ পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে। আজ বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদের ক্রীড়া কক্ষে তারা ৪-০ পয়েন্টে ক্যাসপারভ চেস ক্লাবকে পরাজিত করেন। ইসফটের দুই ভারতীয় আন্তর্জাতিক মাস্টার গুসাইন হিমান ও প্রিন্স বাজাজ এবং উতেন ও মো. সিদ্দিকুর রহমান যথাক্রমে ক্যাসপারভের মোহাম্মদ আলমগীর, মো. শামসুল আলম, মোহাম্মদ হাসান ও ভারতীয় আয়ুশ ভট্টাচর্যকে পরাজিত করেন।
    এদিকে জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি ৩-১ পয়েন্টে হারিয়েছে হাসান মেমোরিয়াল চেস ক্লাবকে। জনতা ব্যাংকের ক্যান্ডিডেটমাস্টার চঞ্চল কুমার ঘোষ ও মো. আলমগীর হোসেন যথাক্রমে হাসানের ক্যান্ডিডেটমাস্টার মাহতাউদ্দিন আহমেদ ও মোহাম্মদ সাগরকে পরাজিত করেন। হাসানের মো. ইমদাদুল হক ও মো. শরীয়তউল্লাহ যথাক্রমে জনতা ব্যাংকের গোলাম মোস্তফা ভূঁইয়া ও ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমানের সাথে ড্র করেন।
    এছাড়া সোনারগাঁও চেস ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে মীর চেস ক্লাবকে, দেবদাস বিশ্বাস স্মৃতি সংসদ ২.৫-১.৫ পয়েন্টে মহাখালী প্রদীপ সংঘকে পরাজিত করে। অগ্রণী ব্যাংক লিমিটেড দাবা দল ২-২ পয়েন্টে বসির মেমোরিয়াল চেস ক্লাবের সাথে ড্র করে।
    আগামীকাল শুক্রবার ৫ জানুয়ারি বিকেল তিনটায় একই ভেন্যুতে সপ্তম রাউন্ডে খেলা শুরু হবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা