একদিনে চার ব্যাটসম্যানকে পেছনে ফেললেন উইলিয়ামসন – BD Sports 24
  • একদিনে চার ব্যাটসম্যানকে পেছনে ফেললেন উইলিয়ামসন

    November 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২৬ নভেম্বর: টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ রানের দিক থেকে একদিনে চারজন ব্যাটসম্যানকে পেছনে ফেলেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। সেইসাথে ৮২তম স্থান থেকে একলাফে উঠে এসেছেন ৭৮তম স্থানে।

    আজ দুই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে প্রথম ইনিংসে ব্যাট করতে নামার আগে ৬৬ টেস্টের ১১৮ ইনিংসে তার সংগ্রহে ছিলো মোট ৫৪৩৮ রান। ৭ রান যোগ করার মধ্য দিয়ে পেছনে ফেলেন সাবেক প্রোটিয়া ব্যাটসম্যান হ্যান্সি ক্রনিয়েকে (৫৪৪৪ রান)। ২৫ রান সংগ্রহের পথে টপকে যান সাবেক লঙ্কান ব্যাটসম্যান থিলান সামারাবীরাকে (৫৪৬২ রান)। প্রথম ইনিংসে ২৮ রান করে আউট হওয়ায় টেস্টে তার মোট সংগ্রহ দাঁড়ায় ৫৪৬৬ রান।

    এরপর ৯০ রানে অলআউট হওয়ায় ফলোঅনে পড়ে আবারও ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসন দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৬ রান করার ফলে পেছনে ফেলেন পাকিস্তানি ব্যাটসম্যান আজহার আলীকে (৫৪৭১ রান)। ২৭ রান করার মধ্য দিয়ে টপকে যান সাবেক লঙ্কান ব্যাটসম্যান তিলকরত্নে দিলশানকে (৫৪৯২ রান)।

    ৩০ রান করে আউট হওয়ায় টেস্টে তার মোট রান এখন ৫৪৯৬। আর অবস্থান ৭৮তম। এই রান সংগ্রহের পথে ১৮টি শতরান এবং ২৭টি অর্ধশত রান করেছেন তিনি। টেস্টে তার সর্বোচ্চ সংগ্রহ অপ. ২৪২। গড় ৫০.৪২।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা