ফেডারেশন কাপ ফুটবলে মারামারি: এক খেলায় চার লাল কার্ড – BD Sports 24
  • ফেডারেশন কাপ ফুটবলে মারামারি: এক খেলায় চার লাল কার্ড

    November 23rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৩ নভেম্বর: ফেডারেশন কাপ ফুটবলের ফাইনালে দুই দলের খেলোয়াড়দের মধ্যে মারামারির কারণে এক খেলার চার-চারজন ফুটবলারকে লাল কার্ড দেখানোর ঘটনা ঘটেছে ঢাকার মাঠে। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ঢাকা আবাহনী ও বসুন্ধরা কিংস-এর মধ্যকার ফেডারেশন কাপ ফুটবলের ফাইনালে রেফারি মিজানুর রহমান দুই দলের চারজনকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন।

    ঘটনাটি খেলার শেষদিকে। তখন ঢাকা আবাহনী ৩-১ গোলে এগিয়ে। খেলার ৮৩ মিনিটের সময় মাঝ মাঠে ঢাকা আবাহনীর নবীব নেওয়াজ জীবন ও বসুন্ধরা কিংস-এর ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরার মধ্যে বল দখলের সময় জীবন সুশান্ত ত্রিপুরাকে থাপ্পর মারার ফলে ঘটনার সূত্রপাত ঘটে।

    এরপর সুশান্ত ত্রিপুরা বাম পায়ের সাহায্যে জীবনের বুকে লাথি মেরে তাকে মাটিতে ফেলে দেন। মাটিতে ফেলেই ক্ষান্ত হননি সুশান্ত ত্রিপুরা। এরপর জীবনকে অনবরত ঘুষি মারতে থাকেন।

    এ সময় আবাহনীর বদলি ডিফেন্ডার মামুন মিয়া দূর থেকে দৌঁড়ে এসে জীবনকে ফ্লাইং কিক মেরে মাটিতে ফেলে দেন। এরপর সংঘর্ষে জড়িয়ে পড়েন বসুন্ধরা কিংস ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজও। সবুজ মামুন মিয়ার দিকে তেড়ে গিয়ে তাকে মারতে থাকেন। নিমিষেই খেলার মাঠ পরিণত হয় রণক্ষেত্রে।

    দুই দলের কর্তকর্তা এবং খেলোয়াড়রা সংঘর্ষে জড়িয়ে পড়া খেলোয়াড়দের শান্ত করার চেষ্টা করেন। পরে রেফারি মিজানুর রহমান ঢাকা আবাহনীর নবীব নেওয়াজ জীবন ও মামুন মিয়াকে এবং বসুন্ধরা কিংস-এর সুশান্ত ত্রিপুরা ও তৌহিদুল আলম সবুজকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন। এক খেলায় চার-চারজন ফুটবলারের লাল কার্ড পাওয়া ঢাকার মাঠের প্রথম ঘটনা এটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা