এখনই ভালো ফল আশা করা ঠিক হবে না: বানসাল – BD Sports 24
  • এখনই ভালো ফল আশা করা ঠিক হবে না: বানসাল

    August 19th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ আগস্ট: বাংলাদেশ অনূর্ধ্ব-২১ নারী হকি দলটির কাছে এখনই ভালো ফল আশা করা ঠিক হবে না। আজ বিকেলে বাংলাদেশ হকি ফেডারেশনের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এমনটাই বললেন বাংলাদেশ নারী হকি দলের উপদেষ্টা কোচ ড. অজয় কুমার বানসাল।

     

    তিনি বলেন, বাংলাদেশ নারী হকি দলটি নতুন হলেও বেশ ট্যালেন্টেড। এদের নিয়ে কাজ করে শেষ চার দিনে আমার এমনটাই মনে হয়েছে। এখন তাদের প্রয়োজন বেশি বেশি ম্যাচ খেলা এবং নিয়মিত অনুশীলন চালিয়ে যাওয়া।

     

    তিনি বলেন, আগামীকাল থেকে ভারতীয় একাডেমি দলের বিপক্ষে সিরিজে এমনকি সিঙ্গাপুরে এএইচএফ কাপের আসরেও দলটির কাছে ভালো ফল আশা করা মোটেও ঠিক হবে না। তবে সিঙ্গাপুরে এএইচএফ কাপের আসরে ভালো ফলাফলের নিরিখে ভারতীয় একাডেমি দলের বিপক্ষে ৬ ম্যাচ প্রস্তুতিমূলক সিরিজের আয়োজন করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। ভারতীয় দলটি বেশ শক্তিশালী।

     

    দলটি সম্পর্কে অজয় কুমার বানসাল বলেন, ‘ভারত থেকে আগত সাই ন্যাশনাল হকি একাডেমি দলটি সারা বছর অনুশীলনের মধ্যে থাকে। কিছুদিন আগে দলটি কেনিয়ায় সিরিজ খেলে এসেছে।

     

    উল্লেখ্য, ২০ আগস্ট মঙ্গলবার বিকেল চারটায় ৬ ম্যাচ সিরিজেরন প্রথম প্রস্তুতিমূলক ম্যাচটি শুরু হবে। আগামী ২২, ২৩, ২৫, ২৬ ও ২৮ আগস্ট বাকি ৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সবক’টি ম্যাচই হবে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...