এরিক আবিদাল বরখাস্ত – BD Sports 24
  • এরিক আবিদাল বরখাস্ত

    August 19th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ১৯ আগস্ট : এবার স্পোর্টিং ডিরেক্টরের পদ থেকে এরিক আবিদালকে বরখাস্তের ঘোষণা দিল বার্সেলোনা। কোচ কিকে সেতিয়েনকে বরখাস্তের একদিন পরেই ক্লাবের এক বিবৃতিতে আবিদালের পদ হারানোর ঘোষণা এলো। অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ব্যর্থ একটি মৌসুম শেষে সেতিয়েন ও আবিদাল তাদের পদ থেকে বিদায় নিলেন।

     

    রিয়াল মাদ্রিদের কাছ লিগ শিরোপা হারানোর পর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলর লজ্জাজনক পরাজয়ে একের পর এক বরখাস্তের সিদ্ধান্ত নিচ্ছে বার্সেলোনা পরিচালনা পরিষদ।

     

    ২০০৭ সালের পর এই প্রথমবারের মত কোন শিরোপাবিহীন মৌসুম কাটালো কাতালান জায়ান্টরা। ক্যাম্প ন্যুতে সোমবার প্রায় ছয় ঘণ্টার দীর্ঘ এক জরুরী বোর্ড সভা শেষে সেতিয়েনের বিদায়ের ঘোষনা দেয়া হয়।

     

    ফ্রেঞ্চ জাতীয় দলের সাবেক লেফট-ব্যাক আবিদাল বার্সেলোনার জার্সি গায়ে ২০০৭-১৩ সাল পর্যন্ত ৬৭টি ম্যাচ খেলেছেন। ঐ সময় বেশ কিছু শারীরিক সমস্যার কারণে তিনি ফুটবলকে বিদায় জানাতে বাধ্য হন। ২০১৮ সালে বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পেয়েছিলেন। জানুয়ারিতে কোচ আর্নেস্টে ভালভার্দের বরখাস্তের পেছনে তার হাত ছিল। তখন থেকেই মূলত তিনি অনেকের রোষানলে পড়েন। ভালভার্দের চাকুরী থাকাকালীন আবিদাল আরো কয়েকজন শীর্ষ কর্মকর্তাকে নিয়ে কাতারে গিয়ে আল সাদের কোচ জাভির সাথে কোচিংয়ের ব্যপারে আলোচনা করেন। কিন্তু সাবেক বার্সা তারকা জাভি তাদের সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

     

    সেতিয়েনের অধীনে বার্সলোনা ২৫ ম্যাচে ১৬টিতে জয়, চারটি ড্র ও পাঁচটিতে পরাজিত হয়েছে। সোমবার সেতিয়েনের বিদায়ের পর ক্লাবের পক্ষ থেকে আরো কিছু বড় পরিবর্তনের ইঙ্গিত দেয়া হয়েছিল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...