এলএমএ বর্ষসেরা কোচ গার্দিওলা – BD Sports 24
  • এলএমএ বর্ষসেরা কোচ গার্দিওলা

    May 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৬ মে: লিগ ম্যানেজার এসোসিয়েশনের (এলএমএ) বিবেচনায় প্রিমিয়ার লিগের বর্ষসেরা কোচের পুরস্কার পেয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা।

    শিরোপা জয়ের পথে গার্দিওলার অধীনে ম্যানসিটি এবারের মৌসুমে ১০০ পয়েন্ট অর্জন করে নতুন রেকর্ড গড়ে। তারা মোট গোল করেছে ১০৬টি।

    মঙ্গলবার রাতে এক জমকালো অনুষ্ঠানে এলএমএ বর্ষসেরা কোচের অ্যাওয়ার্ড গার্দিওলার হাতে তুলে দেয়া হয়। এর মাত্র একদিন আগে ম্যানচেস্টার সিটিতে গার্দিওলা তার পুরো দল নিয়ে শিরোপা জয়ের আনন্দ উদযাপন করেছে।

    গার্দিওলা ছাড়াও কার্ডিফ বস নেইল ওয়ারনক এলএমএ স্পেশাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন। ওয়েলস ক্লাবটিকে স্কাই বেট চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় স্থানে নিয়ে গিয়ে ক্যারিয়ারে রেকর্ড অষ্টমবারের মত কোনো দলকে পরের লিগে উন্নীত করার স্বীকৃতি হিসেবে ওয়ারনক এই পুরস্কার লাভ করেন।

    উল্ফস ম্যানেজার নুনো এসপিরিতো সান্তো এলএমএ চ্যাম্পিয়নশিপপ অ্যাওয়ার্ড জয় করেছেন। দ্বিতীয় স্থানে থাকা ব্ল্যাকবার্ন ও চ্যাম্পিয়ন উইগানের থেকে পিছিয়ে তৃতীয় স্থান অর্জন করা শ্রুসবেরির পল হার্স্ট এলএমএ লিগ ওয়ান বর্ষসেরা ম্যানেজার বিবেচিত হয়েছেন। ৯৩ পয়েন্ট নিয়ে লিগ টু’র শিরোপা জয় করা এক্রিনটন স্টানলির কোচ জন কোলম্যান এই ক্যাটাগরিতে সেরা বিবেচিত হয়েছেন।

    লিগ ও কাপ শিরোপা জয় করা চেলসির নারী দলের ম্যানেজার এমা হায়াস এফএ উইমেন্স সুপার লিগ অ্যাওয়ার্ড পেয়েছেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা