এলডিসি গ্রুপ রেসিডেন্সে ফার্স্ট কর্পোরেট শাটল ম্যানিয়ার আনুষ্ঠানিক উদ্বোধন – BD Sports 24
  • এলডিসি গ্রুপ রেসিডেন্সে ফার্স্ট কর্পোরেট শাটল ম্যানিয়ার আনুষ্ঠানিক উদ্বোধন

    February 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোরর্টস২৪ ডটকম

    সফিপুর (গাজীপুর), ৫ ফেব্রুয়ারি: গতকাল রোববার গাজীপুরের সফিপুরে অবস্থিত এলডিসি গ্রুপ রেসিডেন্সে ফার্স্ট কর্পোরেট শাটল ম্যানিয়া-২০১৮’র আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। প্রধান অতিথি এলডিসি গ্রুপের এমডি লিও জুয়াং এবং সিইও লিডিয়া ফিতা কেটে এই শাটল ম্যানিয়ার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ কামাল হোসেন (হেড অফ গ্রুপ এডমিন, এইচ আর এন্ড কমপ্লায়েন্স), রেজা মোহাম্মদ শিহাব উদ্দিন সোহরাওয়ার্দী (হেড অফ সাপ্লাই চেইন), আকতারুজ্জামান (হেড অফ ম্যানুফেকচারিং), আবুল হাসান আজাদ (জি এম, ম্যানুফেকচারিং), মোহাম্মদ নয়ন মিয়া (একটিং জি এম, প্রোডাকশন), মোহাম্মদ জাহাঙ্গীর আলম জয় (সিনিয়র ম্যানেজার, সেলস এন্ড মার্কেটিং), রাজন সাহা (সিনিয়র ম্যানেজার, প্ল্যানিং), কামরুল হাসান (সিনিয়র ম্যানেজার, সেলস এন্ড মার্কেটিং)।

    গতকালের খেলায় জয়-ইবাদ ১৫-৯ পয়েন্টে কামরুল-শরিফকে, আশরাফ-রাব্বি ১৫-১১ পয়েন্টে জয়-ইবাদকে, আজাদ-শামিম ১৫-১৩ পয়েন্টে মেহরাব-আফজালকে, ইকবাল-পিয়াশ ১৫-৬ পয়েন্টে রাজন-শুভকে, আজাদ-শামিম ১৫-৯ পয়েন্টে জয়-ইবাদকে এবং আশরাফ-রাব্বি ১৫-৩ পয়েন্ট কামরুল-শরিফকে পরাজিত করেছে।

    আগামী বুধবার গ্রুপ পর্বের খেলা শেষ হবে। বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল এবং রোববার হবে ফাইনাল খেলা।

    আয়োজক কমিটির পক্ষ থেকে রাকিবুল হাসান, সাব্বির রহমান ও নাজিবুদ্দিন খান তামিম খেলা পরিচালনা করেন। যে উদ্দেশ্য নিয়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে, তা সফল হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা