এলিগেন্ট টুর্নামেন্টে ইউসুফ চ্যাম্পিয়ন – BD Sports 24
  • এলিগেন্ট টুর্নামেন্টে ইউসুফ চ্যাম্পিয়ন

    December 9th, 2018
    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা, ৮ ডিসেম্বর: এলিগেন্ট উত্তরা ফিদে স্ট্যান্ডার্ড রেটিং টুর্নামেন্টে মোহাম্মদ ইউসুফ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন। পাঁচ ম্যাচে তিনি সাড়ে চার পয়েন্ট পেয়ে এ কৃতিত্ব অর্জন করেন।
    এদিকে চার পয়েন্ট সংগ্রহ করে টাইব্রেকিং পদ্ধতিতে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির প্রশিক্ষক গোলাম সারোয়ার রানারঅাপ ও শামসুল কবির চৌধুরী তৃতীয় স্থান লাভ করেন।
    অপরদিকে সাড়ে তিন পয়েন্ট নিয়ে টাইব্রেকিং পদ্ধতিতে চতুর্থ থেকে অষ্টম হয়েছেন যথাক্রমে সারোয়ার হোসাইন উল্লাস, মো. সাইফুর রহমান, মনিরুজ্জামান মনি, মো. হাসন মিয়া ও মনোজ কুমার ধর।
    এ ছাড়া বেস্ট ননরেটেড প্লেয়ার মোহাম্মদ রাদিদ খান ও বেস্ট উইমেন প্লেয়ারের পুরস্কার পেয়েছেন মুসফিকা জান্নাত সাউরি।
    বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির আয়োজনে আজ শনিবার ১০ম এলিগেন্ট উত্তরা ফিদে স্ট্যান্ডার্ড রেটিং টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ করেন এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদা মলি এবং নর্থ সাউথ ইউনিভার্সিটির তড়িৎ প্রকৌশল বিভাগের সিনিয়র লেকচারার শারমিন জামান।
    উল্লেখ্য দুইদিনব্যাপী এ আসরে ৩২ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।এর মধ্যে ৩ জন ননরেটেড খেলোয়াড় ছিলেন। টুর্নামেন্টের গড় রেটিং ছিল ১৬০৪। পাঁচ রাউন্ড সুইস লিগ পদ্ধিতের এ টুর্নামেন্টের অারবিটার ছিলেন মো. মাজেদুল হক চৌধুরী।
    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...