এলিগেন্ট র‍্যাপিডে রাজিব ও ফাইজান চ্যাম্পিয়ন – BD Sports 24
  • এলিগেন্ট র‍্যাপিডে রাজিব ও ফাইজান চ্যাম্পিয়ন

    October 11th, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা : ১১ অক্টোবর ২০১৯

    এলিগেন্ট উত্তরা আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং টুর্নামেন্টের অনূর্ধ্ব-১৮ বিভাগে মো. রাজিব হাসান এবং অনূর্ধ্ব-৮ বিভাগে মো. ফাইজান আলী অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন।

    এলিগেন্ট উত্তরা অনূর্ধ্ব-১৮ বিভাগে পাঁচ ম্যাচে ৫ পয়েন্ট পেয়ে মো. রাজিব হাসান অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন।তবে ৪ পয়েন্ট নিয়ে রানারআপ হয়েছেন শাদাত কিবরিয়া আয়ান। এ ছাড়া তৃতীয় থেকে পঞ্চম স্থান অধিকার করেন যথাক্রমে সৈয়দ রিদওয়ান, শারার মুবাররাত চৌধুরী এবং তাসনিয়া তারান্নুম অর্পা।

    এদিকে অনূর্ধ্ব-১৬ বিভাগে রুশিল আধিয়ান রেজা সেরা বালক এবং আলিজা নুসাইবা ইসলাম সেরা বালিকা হন। অপরদিকে অনূর্ধ্ব-১২ বিভাগে কাজী আফসান রওনক আনান সেরা বালক এবং অনূর্ধ্ব-১০ বিভাগে সেরা বালক হন মো. মোহাইমিনউদ্দীন নায়েব এবং সেরা বালিকা হন আয়াত বিনতে আলম।

    এলিগেন্ট উত্তরা অনূর্ধ্ব-৮ বিভাগে চার ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন মো. ফাইজান আলী। তবে ৩ পয়েন্ট পেয়ে সাতভিক সাহা রানার আপ হয়েছেন। তৃতীয় স্থান অধিকার করেন আরিশা হোসেন তুবা। সেরা বালক হন অনবদ্য সৃষ্টি ঘোষ এবং সেরা বালিকা হন সাবাবা আলম। অনূর্ধ্ব-৬ সেরা বালক হন শাফায়েত কিবরিয়া এবং সেরা বালিকা হন ইনায়া আফসিন।

    খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কিংবদন্তী দাবাড়ু উইমেন ইন্টারন্যাশনাল মাস্টার রানী হামিদ। সভাপতিত্ব করেন এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক ফিদে ইন্টারন্যাশনাল অর্গানাইজার মাহমুদা হক চৌধুরী মলি।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...