এশিয়ান গেমসে ১৪টি ডিসিপ্লিনে অংশ নিবে বাংলাদেশ – BD Sports 24
  • এশিয়ান গেমসে ১৪টি ডিসিপ্লিনে অংশ নিবে বাংলাদেশ

    February 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ৩ ফেব্রুয়ারি : এশিয়ান গেমসে বাংলাদেশ ১৪টি ডিসিপ্লিনে অংশ নিবে। আজ শনিবার কুর্মিটোলা গলফ ক্লাবে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

    আগামী ১৮ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় এশিয়ান গেমস অনুষ্ঠিত হবে। এ গেমসে অংশগ্রহণের জন্য ১৪টি ডিসিপ্লিনে বিওএ ১৪৪ সদস্য বিশিষ্ট দল পাঠাবে।

    ১৪টি ডিসিপ্লিনের মধ্যে দলগত খেলায় বাংলাদেশ ফুটবল (পুরুষ), হকি (পুরুষ), কাবাডি (পুরুষ ও নারী), বীচ ভলিবল ও বাস্কেটবল অংশ নিবে।

    ব্যক্তিগত ডিসিপ্লিনে বাংলাদেশ ক্রীড়াবিদরা অংশ নেবেন অ্যাথলেটিকস, আরচ্যারি, গলফ, শ্যুটিং, সুইমিং, ভারোত্তোলন, ব্রিজ, রেসলিং ও রোইংয়ে।

    উল্লেখ্য বিওএ’র সিদ্ধান্ত অনুযায়ী গেমসে অংশ নেবেন আরচারিতে ১২ খেলোয়াড়ের সঙ্গে ৩ অফিসিয়াল, অ্যাথলেটিকে ২ খেলোয়াড়ের সঙ্গে ১ অফিসিয়াল, ফুটবলে ২০ খেলোয়াড়ের সঙ্গে ৪ অফিসিয়াল, গলফে ৬ খেলোয়াড়ের সঙ্গে ২ অফিসিয়াল, হকিতে ১৬ খেলোয়াড়ের সঙ্গে ৪ অফিসিয়াল, শ্যুটিংয়ে ১৮ খেলোয়াড়ের সঙ্গে ৫ অফিসিয়াল, কাবাডিতে ২৪ খেলোয়াড়ের সঙ্গে ৪ অফিসিয়াল, সাঁতারে ২ খেলোয়াড়ের সঙ্গে ১ অফিসিয়াল, ভারোত্তোলনে ১ খেলোয়াড়ের সঙ্গে ১ অফিসিয়াল, বীচ ভলিবলে ২ খেলোয়াড়ের সঙ্গে ১ অফিসিয়াল, বাস্কেটবলে ৪ খেলোয়াড়ের সঙ্গে ১ অফিসিয়াল, ব্রিজে ৪ খেলোয়াড়ের সঙ্গে ১ অফিসিয়াল, কুস্তিতে ৩ খেলোয়াড়ের সঙ্গে ১ অফিসিয়াল এবং রোইংয়ে ১ খেলোয়াড়।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...