এশিয়ান গোজোরিউ কারাতে বাংলাদেশের রৌপ্য জয় – BD Sports 24
  • এশিয়ান গোজোরিউ কারাতে বাংলাদেশের রৌপ্য জয়

    December 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪.কম

    ঢাকা, ৩ ডিসেম্বর: এশিয়ান গোজোরিউ কারাতে চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক জয় করেছে। ইন্দোনেশিয়ার জাকার্তায় ষষ্ঠ এশিয়ান গোজোরিউ কারাতের +৮৪ কেজি ওজন শ্রেণিতেহাফসাদ ইসলাম রৌপ্যপদক এবং ভেটেরান ক্যাটাগরিতে ডেভিড গোমেজ ব্রোঞ্জপদক লাভ করেন।

    তবে দলের অপর খেলোয়াড় মোহাম্মদ নাদিম অবশ্য ভালো প্রতিদ্বন্দ্বিতা করেও অল্পের জন্য পদক জয করতে পারেননি।

    এদিকে এ আসরে মোহাম্মদ রফিক ও আব্দুর রকিব খান এ দুইজন রেফারি কুমিতে পরীক্ষায় অংশ নিয়ে ‘জাজ’ হিসাবে সার্টিফিকেট লাভ করেন। একেএফ কোয়ালিফাইড রেফারি মোহাম্মদ রফিক বাউট চিফ হিসাবে কাতা ইভেন পরিচালনা করে ভূয়সী প্রশংসা অর্জন করেন।

    জাতীয় গোজোরিউ টিম ম্যানেজার কেএম রহমান বাপ্পি বিডিস্পোর্টস২৪.কম-কে বলেন, আমরা শক্তি-সামর্থ অনুযায়ী ভালো করেছি। এক প্রশ্নের জবাবে তিনি জানান, এখন থেকে আমরা নিয়মিত আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলার চেষ্টা করবো।

    একেএফ এর একটিং প্রেসিডেন্ট কোয়েশী খালেদ মনসুর চৌধুরী জানান, এশিয়ান গোজোরিউ কারাতে ফেডারেশন ২২-২৫ নভেম্বর ইন্দোনেশিয়ার জাকার্তার গোর পককি স্পোর্টস হলে ষষ্ঠ এশিয়ান গোজোরিউ কারাতে চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়। এতে ২১টি দেশের ৬৬০ জন প্রতিযোগী অংশ নেন। এরমধ্যে স্বাগতিক ইন্দোনেশিয়া দলগত চ্যাম্পিয়ন এবং চীন রানার্সআপ হয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা