এসএ গেমস আরচ্যারীর ১০ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ – BD Sports 24
  • এসএ গেমস আরচ্যারীর ১০ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

    December 7th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পোখারা (কাঠমান্ডু), ৭ ডিসেম্বর: নেপালে চলমান ত্রয়োদশ এসএ গেমসের আরচ্যারী ডিসিপ্লিনের ১০টি ইভেন্টের ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ। পুরুষদের রিকার্ভ এককের সেমিফাইনালে বাংলাদেশের কৃতি আরচ্যার রোমান সানা ৬-২ সেট পয়েন্টে স্বদেশী মোহাম্মদ তামিমুল ইসলামকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন। ফাইনালে তিনি ভুটানের শারিং কিনলের মোকাবেলা করবেন।

    মহিলাদের রিকার্ভ এককের সেমিফাইনালে মোসাম্মৎ ইতি খাতুন ৬-০ সেট পয়েন্টে ভুটানের কর্মকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন। ফাইনালে তিনি ভুটানের সোনাম দিমার মোকাবেলা করবেন।

    পুরুষ কম্পাউন্ড এককের সেমিফাইনালে মো: সোহেল রানা ১৪৫-১৪৪ স্কোরের ব্যবধানে নিজ দেশের অসীম কুমার দাসকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়েছেন। ফাইনালে তিনি ভুটানের তানদিন দোর্জির মোকাবেলা করবেন।

    মহিলা এককের সেমিফাইনালে বাংলাদেশের সুমা বিশ্বাস ১৪১-১৩৭ স্কোরের ব্যবধানে শ্রীলংকার দামায়ান্থি থাকসিলাকে হারিয়ে ফাইনালে পৌঁছেছেন। ফাইনালে তিনি শ্রীলংকার করুনারত্নে অনুরাধাকে মোকাবেলা করবেন।

     

    পুরুষদের দলগত রিকার্ভের সেমি-ফাইনালে বাংলাদেশ (মো: রোমান সানা, মোহাম্মদ তামিমুল ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল) ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়েছে।

     

    মহিলাদের দলগত সেমিফাইনালে বাংলাদেশ (মোসাম্মৎ ইতি খাতুন মেহনাজ আক্তার মনিরা ও বিউটি রায়) ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে নেপাল কে পরাজিত করে ফাইনালে স্থান করে নিয়েছে।

    রিকার্ভ মিশ্র দলগত সেমিফাইনালে বাংলাদেশ (মো: রোমান সানা ও মোসাম্মৎ ইতি খাতুন) ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনালে উঠেছে।

     

    এদিন কম্পাউন্ড পুরুষ দলগত সেমি-ফাইনালে বাংলাদেশ (মো: সোহেল রানা, অসীম কুমার দাস ও মোহাম্মদ আশিকুজ্জামান) ২২৪-২১৫ স্কোরের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...