এসি মিলানেই থাকছেন ইব্রাহিমোভিচ – BD Sports 24
  • এসি মিলানেই থাকছেন ইব্রাহিমোভিচ

    August 29th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিলান, ২৯ আগস্ট: আগামী মৌসুমে এসি মিলানেই থাকছেন সুইডিশ ফরোয়ার্ড জ্লাটান ইব্রাহিমোভিচ। শুক্রবার ইতালির বিভিন্ন গণমাধ্যম এই দাবি জানিয়ে বলেছে, এক মৌসুমের জন্য ৭ মিলিয়ন ইউরোতে ইব্রাহিমোভিচের সাথে চুক্তি করেছে মিলান।

     

    আগামী অক্টোবরে ৩৯ বছরে পা রাখতে পাওয়া ইব্রা গতকাল এসি মিলানের জার্সি গায়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। সুইডিশ এই তারকা একইসাথে আরেকটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে আরামদায়ক অবস্থায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে এবং যার ক্যপশনে লেখা ছিল, ‘ঝড়ের আগে শান্তি’।

     

    গাজ্জেতো ডেলো স্পোর্টস এর রিপোর্ট অনুযায়ী ২০১০ সালের ২৯ আগস্ট প্রথমবারের মত এসি মিলানে যোগ দেয়া ইব্রাহিমোভিচের এই একই তারিখে ইতালিয়ান জায়ান্ট ক্লাবটি ত্যাগের কথা ছিল। জানুয়ারিতে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সি থেকে ছয় মাসের চুক্তিতে সাড়ে তিন মিলিয়ন ইউরোতে মিলানে যোগ দিয়েছিলেন ইব্রাহিমোভিচ। সেখানেই তার চুক্তিতে আরো এক বছর মেয়াদ বাড়ানোর শর্ত ছিল।

     

    ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি ও বার্সেলোনার সাবেক এই খেলোয়াড় এবারের মৌসুমে ২০ ম্যাচে করেছেন ১১ গোল। এসি মিলানের প্রধান নির্বাহী ইভান গাজিডিস চলতি সপ্তাহে বলেছিলেন, ‘আমি মনে করি এবারের মৌসুমে ইব্রা আমাদের দলের হয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। তার কারনেই আমরা মূলত এতদুর আসতে পেরেছি। আশা করছি এই ধারা আগামী মৌসুমেও বজায় রাখতে পারবো।’

     

    সাতবারের সাবেক ইউরোপিয়ান চ্যাম্পিয়ন এসি মিলান ইব্রা দলে আসার পর ১১তম স্থান থেকে ষষ্ঠ স্থানে থেকে লিগ শেষ করেছে। টানা ১২ ম্যাচে শেষ পর্যন্ত এসি মিলান অপরাজিত ছিল। ২০১১ সালে সর্বশেষ ১৮তম সিরি-এ শিরোপা জয়ে ইব্রাহিমোভিচই এসি মিলানকে সহযোগিতা করেছিলেন। মিলানের হয়ে ইব্রা তিনটি লিগ শিরোপা জয় করেছেন। জুভেন্টাসের হয়ে জিতেছেন দুটি।

     

    সিরি-এ লিগের নতুন মৌসুম শুরু হচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...