এসেক্সের সাথে চুক্তি করলেন মুরালি বিজয় – BD Sports 24
  • এসেক্সের সাথে চুক্তি করলেন মুরালি বিজয়

    September 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৯ সেপ্টেম্বর: ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলার জন্য এসেক্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ভারতীয় তারকা ব্যাটসম্যান মুরালি বিজয়।

    ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচে খেলেছেন মুরালি। কিন্তু লর্ডসে বড় ব্যবধানে পরাজিত হবার পর তিনি দল থেকে বাদ পড়েন। ওই ম্যাচে দু’বার কোন রান না করেই সাজঘরে ফিরে যান ৩৪ বছর বয়সী এই ভারতীয় ওপেনার।

    কিন্তু জুলাইয়ে ট্যুর ম্যাচে এসেক্সের বিপক্ষে হাফ সেঞ্চুরি করার সুবাদেই তিনি কাউন্টি দলটির নজরে আসেন। বিদেশী খেলোয়াড়ের কোটায় মুরালি অস্ট্রেলিয়ান সীমার পিটার সিডলের স্থলাভিষিক্ত হয়েছেন। কাউন্টি চ্যাম্পিয়নশিপে প্রথম বিভাগে এসেক্স বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে, হাতে রয়েছে আর মাত্র তিনটি ম্যাচ।

    এসেক্স কোচ এন্থনী ম্যাকগ্রা বলেছেন, ‘মুরালিকে দলে পেয়ে আমরা দারুণ উচ্ছ্বসিত। সে একজন অসাধারণ ব্যাটসম্যান। টপ অর্ডারে যার রান করার দক্ষতা আছে। তার রান সংগ্রহের ক্ষমতা এটাই প্রমাণ করে সে ম্যাচে যেকোনো সময় ভিন্নতা আনতে পারে। আর মৌসুমের শেষ পর্যায়ে এসে আমরা এমন একজন খেলোয়াড়কেই খুঁজছিলাম। যাকে দিয়ে ম্যাচ বের করে আনা যায়।

    মুরালি বলেছেন, গত এক মাস যাবত ইংল্যান্ডে থেকে একটি অভিজ্ঞতা হয়েছে এখানকার ক্রিকেট সমর্থকরা দলকে সমর্থন যোগায়। এসেক্সের হয়ে খেলতে আমি মুখিয়ে আছি। আশা করছি তাদের জয়ে কিছুটা হলেও অবদান রাখতে পারবো। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...