এয়ার পিস্তল বাছাইপর্ব সমাপ্ত – BD Sports 24
  • এয়ার পিস্তল বাছাইপর্ব সমাপ্ত

    March 10th, 2018
    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ১০ মার্চ ২০১৮ : বাংলাদেশ যুব গেমসের শ্যুটিং ডিসিপ্লিনের এয়ার পিস্তলে তরুণ-তরুণীদের বাছাইপর্ব আজ শনিবার বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের শ্যুটিং রেঞ্জে শেষ হয়েছে। রোববার মোট ৩টি ইভেন্টে ৬টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৬টি ব্রোঞ্জ পদক জয়ের জন্য ৪২জন তরুণ-তরুণী লক্ষ্যভেদের নিশানায় লড়াই করবেন। শ্যুটিং রেঞ্জে সকাল ৯টা থেকে প্রতিযোগিতা শুরু হবে এবং খেলা শেষে বিকেল সাড়ে ৪টায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।    
    আজ ১০মার্চ শনিবার তরুণ-তরুণী পয়েন্ট ১৭৭ এয়ার পিস্তলের বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত বাছাইপর্ব শেষে তরুণ গ্রুপে ময়মনসিংহ বিভাগ হতে নেত্রকোনা রাইফেল ক্লাবের শেখ শাহজালাল সাদমান (২৬৭ স্কোর), বরিশাল বিভাগের পটুয়াখালী রাইফেল ক্লাবের গাজী আলবিউজ্জামান (১৭০ স্কোর), খুলনা বিভাগের কুষ্টিয়া রাইফেল ক্লাবের সৈকত (২৩৪ স্কোর) ও সাতক্ষীরা রাইফেল ক্লাবের সাইফুল্লাহ (২১৯ স্কোর), রাজশাহী বিভাগ হতে বগুড়া রাইফেল ক্লাবের আলী মো: ইব্রাহিম (২৩৯ স্কোর) ও সিরাজগঞ্জ রাইফেল ক্লাবের মো: মাহাবুব ই-সামদানী (২০৮ স্কোর) এবং ঢাকা বিভাগ হতে গুলশান শ্যুটিং ক্লাবের রওনক চৌধুরী (২৫৬ স্কোর) ও নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের নাহিয়ান রহমান (২২৭ স্কোর) চূড়ান্ত পর্বে উন্নীত হয়েছেন।
    এদিকে তরুণী গ্রুপে ঢাকা বিভাগ হতে গুলশান শ্যুটিং ক্লাবের শাম্মী আক্তার ( ২৭২ স্কোর) ও নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের মেহজাবীন মেহতাজ (২৪৯ স্কোর), রাজশাহী বিভাগ হতে পাবনা রাইফেল ক্লাবের নাবিলাহ তাবাসসুম (২৫৬ স্কোর) ও সিরাজগঞ্জ রাইফেল ক্লাবের অর্পিতা সাহা (২৩০ স্কোর), খুলনা বিভাগ হতে কুষ্টিয়া রাইফেল ক্লাবের নিলুফার ইয়াসমিন (২৬৩ স্কোর) এবং বরিশাল বিভাগ হতে পটুয়াখালী রাইফেল ক্লাবের নুসরাত রহমান নিশা (২৩৮ স্কোর) চূড়ান্ত পর্বে উঠেছেন।
    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা