এ কী বললেন মেসি ! – BD Sports 24
  • এ কী বললেন মেসি !

    May 29th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    বুয়েন্স আয়ার্স, ২৯ মে ২০১৮ : আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি বিশ্বকাপে তার সতীর্থদের বাস্তবতাকে মেনে নেবার আহবান জানিয়ে বলেছেন, রাশিয়ায় সব দলই ভাল। এখানে আর্জেন্টিনা সেরা কিংবা ফেবারিট হিসেবে যাচ্ছে না।

    আর্জেন্টাইন ক্যানাল ১৩’র সাথে এক সাক্ষাতকারে মেসি বলেন কেন ইউরোপীয়ান ক্লাব হিসেবে বার্সেলোনাই তার একমাত্র পছন্দ। তিনি জানান, ‘সবার জানতে হবে রাশিয়ায় আমরা ফেবারিট হিসেবে যাচ্ছি না। কিন্ত আমাদের দলে দারুণ কয়েকজন খেলোয়াড় আছে যাদের ওপর আস্থা রাখা যায়। যেকোন চ্যালেঞ্জের জন্য আমরা প্রস্তুত।

    আর্জেন্টিনারও বিশ্বকাপ জয়ের সম্ভাবনা আছে, আমার সেই বিশ্বাস আছে। আমাদের খেলোয়াড়রা বেশ অভিজ্ঞ ও প্রতিভাবান। তবে আমরা একথা বলতে চাই না যে আমরাই সেরা। কারণ এটা ঠিক নয়। এখানে বেশ কয়েকটি দলই ভাল। বিশেষ করে ব্রাজিল, স্পেন ও জার্মানীর নাম আলাদা করে বলতেই হয়। ’

    রাশিয়ায় গ্রুপ পর্বে আর্জেন্টিনার প্রতিপক্ষ নাইজেরিয়া, আইসল্যান্ড ও ক্রোয়েশিয়া। মেসি গ্রুপটিকে জটিল হিসেবে আখ্যায়িত করেছেন। বিশেষ করে নাইজেরিয়া আর্জেন্টিনার জন্য সবসময়ই কঠিন প্রতিপক্ষ। নভেম্বরে ক্রাসনোডায় প্রীতি ম্যাচে মেসি খেলতে পারেনি, ম্যাচটিতে নাইজেরিয়া ৪-২ গোলে জয় পেয়েছে।বাসস।

    আগামী মঙ্গলবার হাইতির বিপক্ষে আর্জেন্টিনা প্রথম অনুশীলন ম্যাচে মাঠে নামবে। এরপর ৯ জুন জেরুজালেমে ইসরাঈলের মুখোমুখি হবে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা