ওচোয়াকে নেবার ব্যাপারে আগ্রহী নাপোলি – BD Sports 24
  • ওচোয়াকে নেবার ব্যাপারে আগ্রহী নাপোলি

    July 28th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    রোম, ২৮ জুলাই: মেক্সিকান জাতীয় দলের গোলরক্ষক গুইলারমো ওচোয়ার নাপোলিতে যোগদানের বিষয়টি বেশ খানিকটা এগিয়ে গেছে বলে নিশ্চিত করেছেন ক্লাব সভাপতি অরেলি ডি লরেনটিস।

    সিরি-আ লিগে প্রতিটি ক্লাব ইউরোপিয়ান ইউনিয়নের বাইরে তিনজন করে খেলোয়াড় অন্তর্ভুক্ত করতে পারবে। বিষয়টি মাথায় রেখেই ওচোয়ার প্রতি আগ্রহ দেখিয়েছে নাপোলি। স্ট্যান্ডার্ড লিগ থেকে ওচোয়া ও পিএসভি এইনডোভেন থেকে ফুল-ব্যাক সানটিয়াগো আরিয়াসকে দলে নিতে চায় নাপোলি। তবে একইসাথে ফ্রান্সে জন্মগ্রহণকারী বর্দু ফুল-ব্যাক ইউসুফ সাবালিও দিকেও নজর আছে ইতালিয়ান জায়ান্টদের। আরিয়াসের স্থানে শেষ পর্যন্ত সাবালি দলে যোগ দিলে ইইউ’র বাইরে একটি জায়গার জন্য ওচোয়াকেই বেছে নিবে ক্লাব, এমন ইঙ্গিত দিয়েছে ডি লরেনটিস।

    এ সম্পর্কে তিনি বলেন, ইইউ’র বাইরের খেলোয়াড় নিয়ে আমাদের সমস্যা আছে। আমরা যদি ওচোয়াকে পাই তবে আরিয়াসের কথা ভুলে যেতে হবে। একইসাথে সাবালিকে পাবার চেষ্টা করতে হবে। তাকে দলের নেবার সুবিধা হলো একইসাথে ডান ও বামে দু’দিকেই তিনি খেলতে পারেন।

    সূত্রমতে জানা গেছে নাপোলির কাছ থেকে স্ট্যান্ডার্ড লিগ ৩-৪ মিলিয়ন ইউরোর আনুষ্ঠানিক প্রস্তাব পেয়েছে।

    গত মৌসুমের শেষে পেপে রেইনা দলত্যাগের পরে নতুন একজন গোলরক্ষকের সন্ধান করছিল নাপোলি। চলতি মাসের শুরুতে ২১ বছর বয়সী এ্যালেক্স মেরেট দলে যোগ দেবার একদিন পরেই ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। মেরেট ছাড়াও জুলাইয়ের শুরুতে গ্রীস জাতীয় দলের গোলরক্ষক ওরেসটিস কারনেজিসকেও দলে নিয়েছে নাপোলি। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা