ওমানকে ৫-১ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ – BD Sports 24
  • ওমানকে ৫-১ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ

    October 8th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৮ অক্টোবর: আজ থেকে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও ওমান অনূর্ধ্ব-২১ দলের মধ্যকার ৫ ম্যাচের সিরিজ। প্রথম খেলায় বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দল ৫-১ গোলে বিধ্বস্ত করেছে ওমানকে।

     

    প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

    দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে গোল করে ব্যবধান কমান রাশেদ আল ফাজারি (১-৫)।

     

    এর আগে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ৫ ম্যাচ সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

     

    বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ সভাপতি সাজেদ এ এ আদেল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার এ সময় উপস্থিত ছিলেন।

     

    সিরিজের সব কটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করছে স্পোর্টস লাইফ টিভি। আর একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা