ওয়াটফোর্ডের নতুন কোচ ইভিচ – BD Sports 24
  • ওয়াটফোর্ডের নতুন কোচ ইভিচ

    August 16th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৬ আগস্ট: সার্বিয়ান ভ্লাদিমির ইভিচকে এক বছরের চুক্তিতে দলের নতুন হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ওয়াটফোর্ড। প্রিমিয়ার লিগ থেকে রেলিগেশন হওয়া ক্লাবটি শনিবার এই তথ্য নিশ্চিত করেছে।

     

    ৪৩ বছর বয়সী ইভিচ ২০১৩ সালে গ্রীক দল পিএওকে’র মাধ্যমে কোচিং ক্যারিয়ার শুরু করেছিলেন। ২০১৮ সালে তেলআবিবের দায়িত্ব নেন। গত দুই মৌসুমে তার অধীনেই ক্লাবটি ইসরাইলি প্রিমিয়ার লিগের দুটি শিরোপা জয় করে।

     

    এক বিবৃতিতে ইভিচ বলেছেন, ‘প্রথম কথা হচ্ছে শুরু থেকেই আমার নিজের ওপর ও কোচিং স্টাফের ওপর অনেক বেশি প্রত্যাশা ছিল। ইংল্যান্ডে এটিই আমার প্রথম কাজ। যত দ্রুত সম্ভব এখানকার পরিবেশের সাথে আমাকে আগে মানিয়ে নিতে হবে। ক্লাবের জন্য সেরাটা দেয়া হচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

     

    এবারের মৌসুমে ১৯তম স্থানে থেকে লিগ শেষ করার পর প্রিমিয়ার লিগের শেষ দিনে রেলিগেটেড হয়ে দ্বিতীয় টায়ারের চ্যাম্পিয়নশিপে নেমে গেছে ওয়াটফোর্ড। নিজেদের রক্ষা করতে তাদের মাত্র দুই পয়েন্ট প্রয়োজন ছিল। পুরো মৌসুমে কখনই ১৬তম স্থানের ওপরে উঠতে পারেনি ওয়াটফোর্ড। পুরো মৌসুমে তারা তিনজন ম্যানেজার পরিবর্তন করেও কোন ফল পায়নি।

     

    গত মৌসুমে এফএ কাপের ফাইনালে নিয়ে যাওয়া জার্ভি গার্সিয়ার সাথে মৌসুম শুরু করলেও প্রথম চার ম্যাচে পরাজিত হবার পর তাকে বরখাস্ত করা হয়। এরপর সাবেক ম্যানেজার কিকে সানচেজ ফ্লোরেসকে পুনরায় নিয়োগ দেয়। কিন্তু ১০ লিগ ম্যাচে মাত্র একটিতে জয়ী হবার পর তিন মাসেরও কম সময়ের মধ্যে ফ্লোরেসকেও চাকুরি হারাতে হয়। ডিসেম্বরে দলের নতুন কোচের দায়িত্ব পান নিগেল পিয়ারসন। তার অধীনে প্রথমবারের মত রেলিগেশন জোন থেকে উপরে উঠেছিল ওয়াটফোর্ড। কিন্তু মৌসুমের দুই ম্যাচ বাকি থাকতে তাকেও চলে যেতে হয়েছে। অন্তর্বর্তীকালীন কোচ হেইডেন মুলিন্সের অধীনে লিগ শেষ করে ওয়াটফোর্ড।

     

    চ্যাম্পিয়নশিপের নতুন মৌসুম শুরু হবে আগামী ১২ সেপ্টেম্বর থেকে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...