ওয়াটসন-প্লেসিস নৈপুণ্যে দাপুটে জয় চেন্নাইয়ের – BD Sports 24
  • ওয়াটসন-প্লেসিস নৈপুণ্যে দাপুটে জয় চেন্নাইয়ের

    October 5th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ৫ অক্টোবর: দুই ওপেনার শেন ওয়াটসন ও ফাফ ডু প্লেসিসের ব্যাটিং নৈপুণ্যে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ১০ উইকেটের দাপুটে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। এর ফলে টানা তিন ম্যাচ হারের পর আবারো জয়ের ধারায় ফিরলো ধোনির চেন্নাই।

     

    জয়ের জন্য ১৭৯ রানের লক্ষ্য উদ্বোধনী জুটিতেই স্পর্শ করে ফেলেন চেন্নাইয়ের দুই বিদেশী ব্যাটসম্যান অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন ও দক্ষিণ আফ্রিকার ফাফ ডু-প্লেসিস।

     

    দুবাইয়ে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেয় পাঞ্জাব। ইনফর্ম ব্যাটসম্যান-অধিনায়ক লোকেশ রাহুলের হাফ-সেঞ্চুরির সাথে দলের অন্যান্য ব্যাটসম্যানদের ছোট-ছোট ইনিংসের সুবাদে ২০ ওভারে ৪ উইকেটে ১৭৮ রানের সংগ্রহ পায় পাঞ্জাব। ৭টি চার ও ১টি ছক্কায় ৫২ বলে ৬৩ রান করেন রাহুল।

     

    এছাড়া ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান ১৭ বলে ১টি চার ও ৩টি ছক্কায় ৩৩, মনদ্বীপ সিং ১৬ বলে ২৭ ও মায়াঙ্ক আগারওয়াল ১৯ বলে ২৬ রান করেন।

     

    ১৭৯ রানের লক্ষ্যটা বিশালই ছিলো চাপে থাকা চেন্নাইয়ের। কিন্তু সেই লক্ষ্যকে হাতের মোয়া বানিয়ে ফেলেন ওয়াটসন ও ডু-প্লেসিস। পাওয়ার-প্লেতে ৬০, ১০ম ওভারে শতরান ও ১৪ বল বাকি জয় তুলে নেন চেন্নাইয়ের দুই ওপেনার।

     

    ৩১ বলে হাফ-সেঞ্চুরির স্বাদ পাওয়া ওয়াটসন ৫৩ বলে অপরাজিত ৮৩ রান করেন। তার ইনিংসে ১১টি চার ও ৩টি ছক্কা ছিলো। ১১টি চার ও ১টি ছক্কায় ৫৩ বলে ৮৭ রানের অনবদ্য ইনিংস খেলেন ডু-প্লেসিস। ৩৩তম বলে হাফ-সেঞ্চুরিতে পা রাখেন তিনি। ম্যাচসেরা হয়েছেন ওয়াটসন।

     

    ৫ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট রয়েছে চেন্নাইয়ের। হ্যাটট্রিক হারের স্বাদ পাওয়া পাঞ্জাব ৫ খেলায় এখন পর্যন্ত ১টি জয়ের স্বাদ নিতে পেরেছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...