ওয়ানডে ও টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন ডি ‍কক – BD Sports 24
  • ওয়ানডে ও টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন ডি ‍কক

    February 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সেঞ্চুরিয়ন, ৫ ফেব্রুয়ারি: ভারতের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজ এবং টি-২০ সিরিজ থেকে ছিটকে গেছেন দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক কুইন্টন ডি কক।

    গতকাল সেঞ্চুরিয়নে ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বাম হাতের ইনজুরিতে পড়েন এই প্রোটিয়া ওপেনার কাম উইকেটরক্ষক।

    ইনজুরি কাটিয়ে উঠতে দুই থেকে চার সপ্তাহ সময় লাগবে কুইন্টন ডি ককের। ফলে আগামী ১ মার্চ থেকে শুরু হওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজেও অনিশ্চিত এই প্রোটিয়া ওপেনার।

    কুইন্টন ডি ককের অনুপস্থিতিতে হেইনরিচ ক্লাসেন উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন। ভারতের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ইনজুরি কাটিয়ে দলে ফিরছেন এবি ডি ভিলিয়ার্স। নির্বাচকরা কুইন্টন ডি ককের বদলে এখনো কাউকে দলভুক্ত করেনি।

    দক্ষিণ আফ্রিকা দলের ম্যানেজার মোহাম্মেদ মুসাজি বলেন, গতকাল রোববার ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে বাম বাহুর ইনজুরিতে পড়েন ডি কক। তিনি জানান, ইনজুরি কাটিয়ে উঠতে দুই থেকে চার সপ্তাহ সময় লাগবে তার। দক্ষিণ আফ্রিকা দলের চিকিৎসক দল চেষ্টা করছে আগামী মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের আগে তাকে সারিয়ে তুলতে।

    ডি কক হচ্ছেন গত ১০ দিনে ইনজুরিতে পড়া তৃতীয় দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার। এর আগে এবি ডি ভিলিয়ার্স এবং ফাফ ডু প্লেসিস আঙুলের ইনজুরিতে দল থেকে ছিটকে পড়েন। এছাড়া ইনজুরির কারণে দলের অন্যতম পেসার ডেল স্টেইনকে স্কোয়াডেই রাখা যায়নি।

    ইতোমধ্যে ৬ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটিতে জিতে সফরকারী ভারত ২-০তে এগিয়ে রয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮