ওয়ানডে র‍্যাংকিং লিস্টেও নেই সাকিব – BD Sports 24
  • ওয়ানডে র‍্যাংকিং লিস্টেও নেই সাকিব

    November 12th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ১২ নভেম্বর: একদিন আগেই আইসিসি’র টি-২০ র‍্যাংকিং থেকে বাদ দেওয়া হয়েছিল সাকিব আল হাসানের নাম। এবার ওয়ানডে র‍্যাংকিং লিস্টেও নেই আইসিসি কর্তৃক ২ বছর নিষিদ্ধ হওয়া সাকিবের নাম।

     

    সর্বশেষ প্রকাশিত ওয়ানডে র‍্যাংকিংয়ের তিন ক্যাটাগরিতে কোথাও রাখা হয়নি সাকিবের নাম। ব্যাটসম্যান, বোলার কিংবা অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষ ১০০ জনের তালিকায় নেই তিনি। একইভাবে এর আগে টি-২০ র‍্যাংকিং থেকেও বাদ দেওয়া হয় তাকে। তবে টেস্ট র‍্যাংকিংয়ে এখনও তার নাম রাখা হয়েছে।

     

    ভারতীয় জুয়াড়ির কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার পরও তা আইসিসি কিংবা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) না জানানোয় ভারত সিরিজের ঠিক আগ মুহূর্তে সাকিবকে নিষিদ্ধ করা হয়। বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ছাড়াই টিম ইন্ডিয়ার বিপক্ষে খেলতে নামে বাংলাদেশ। তিন ম্যাচ টি-২০ সিরিজে ২-১ ব্যবধানে হেরেছে টাইগাররা।

     

    এদিকে ওয়ানডে র‍্যাংকিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় আগের মতোই শীর্ষে আছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। আর বোলারদের তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছেন তারই সতীর্থ জাসপ্রিত বুমরাহ। আর অলরাউন্ডারদের তালিকায় শীর্ষস্থানে আছেন ইংল্যান্ডের বেন স্টোকস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা