ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে না গ্র্যান্ডহোমের – BD Sports 24
  • ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে না গ্র্যান্ডহোমের

    December 14th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ওয়েলিংটন, ১৪ ডিসেম্বর: বাবার আকস্মিক মৃত্যুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না নিউজিল্যান্ডের অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোমের। নিউজিল্যান্ড ক্রিকেট সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

    জিম্বাবুয়েতে জন্মগ্রহণকারী ডি গ্র্যান্ডহোম তার পরিবারের সাথে ইতোমধ্যেই হারারেতে রওয়ানা হয়েছে। তার বদলে ওয়ানডে সিরিজে কিউই স্কোয়াডে নেয়া হয়েছে ডগ ব্রেসওয়েলকে।

    এ সম্পর্কে নির্বাচক গেভিন লারসেন বলেছেন, এটা অবশ্যই কলিন ও তার পরিবারের জন্য অত্যন্ত দু:সংবাদ। এই মুহূর্তে আমরা সবাই তাদের নিয়ে চিন্তিত। পরিবারের সাথে থাকাটাই এখন কলিনের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।

    নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, গ্র্যান্ডহোমের ফেরা সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। ৩১ বছর বয়সী গ্র্যান্ডহোম ২০০৬ সালে নিউজিল্যান্ডের নাগরিকত্ব লাভ করেন। ২০১২ সালে ওয়ানডে অভিষেক হবার পরে গত বছর টেস্ট দলে ডাক পান। তার বাবা লরেন্সও জিম্বাবুয়ের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে খেলেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর।

    আগামী ২০ ডিসেম্বর বুধবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে। এর পরপরই রয়েছে তিন ম্যাচের টি২০ সিরিজ। এরপর পাকিস্তানের বিপক্ষে সীমিত ওভারের ম্যাচে অংশ নিবে কিউইরা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮