ওয়ানডে স্কোয়াড ঘোষণা: ফিরেছেন তামিম-সাকিব – BD Sports 24
  • ওয়ানডে স্কোয়াড ঘোষণা: ফিরেছেন তামিম-সাকিব

    December 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ ডিসেম্বর: টেস্ট সিরিজ শেষে আগামী ৯ ডিসেম্বর থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের লড়াইয়ে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। ওয়ানডে সিরিজকে সামনে রেখে আজ ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

    ঘোষিত দলে ফিরেছেন ওপেনার তামিম ইকবাল এবং সাকিব আল হাসান। গত সেপ্টেম্বরে হাতের ইনজুরিতে পড়েন বাঁহাতি এই টাইগার ওপেনার। দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন যথারীতি মাশরাফি বিন মর্তুজা। তার ডেপুটি হিসেবে রয়েছেন সাকিব আল হাসান।

    দল থেকে বাদ পড়েছেন নাজমুল ইসলাম শান্ত ও ফজলে মাহমুদ রাব্বি।

    আগামী ৯ ও ১১ ডিসেম্বর ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দিবা-রাত্রির ক্রিকেট ম্যাচ। খেলা দুটি শুরু হবে দুপুর ১.০০টা থেকে।

    তৃতীয় ওয়ানডে ম্যাচটি হবে আগামী ১৪ ডিসেম্বর। সেটি অনুষ্ঠিত হবে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচটি শুরু হবে দুপুর ১২.০০টা থেকে।

    ১৬ সদস্যের বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহামুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মো: মিথুন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি এবং আরিফুল হক।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...