ওয়ার্নার শতকে ১৩৪ রানের বড় জয় অস্ট্রেলিয়ার – BD Sports 24
  • ওয়ার্নার শতকে ১৩৪ রানের বড় জয় অস্ট্রেলিয়ার

    October 27th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    অ্যাডিলেড, ২৭ অক্টোবর: ডেভিড ওয়ার্নারের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে তিন ম্যাচ টি-২০ সিরিজের প্রথমটিতে ১৩৪ রানের রেকর্ড জয়ে সিরিজে ১-০তে লিড নিয়েছে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার করা ২ উইকেটে ২৩৩ রানের জবাবে শ্রীলংকার ইনিংস ৯ উইকেটে ৯৯ রানে থামলে ১৩৪ রানের রেকর্ড জয় পায় অস্ট্রেলিয়া।

     

    টস হেরে প্রথমে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়া ডেভিড ওয়ার্নারের শতক এবং অ্যারন ফিঞ্চ ও গ্লেন ম্যাক্সওয়েলের ফিফটিতে ২ উইকেটে ২৩৩ রানের বড় স্কোর গড়ে স্বাগতিকরা।

     

    উদ্বোধনী জুটিতে অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার ১২২ রানের উড়ন্ত সূচনা এনে দেন। অধিনায়ক ফিঞ্চ ৩৬ বলে ৮ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৬৪ রান করে আউট হন। ক্যারিয়ারের ১০ম ফিফটি এটি তার।

     

    দ্বিতীয় উইকেটে ডেভিড ওয়ার্নার ও গ্লেন ম্যাক্সওয়েল ১০৭ রানের আরও একটি পার্টনারশিপ গড়েন। গ্লেন ম্যাক্সওয়েল ২৮ বলে ৭ চার ও তিন ছক্কায় করেন ৬২ রান। এদিন সপ্তম ফিফটির দেখা পান ম্যাক্সওয়েল।

     

    ডেভিড ওয়ার্নার ৫৬ বলে ১০টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১০০ রানে অপরাজিত থাকেন। ক্যারিয়ারের প্রথম শতক এটি ডেভিড ওয়ার্নারের। টার্নার অপরাজিত ছিলেন ১ রানে।

     

    সান্দাকান ও সানাকা একটি করে উইকেট নেন।

     

    জবাবে ব্যাট করতে নেমে শ্রীলংকা অসি বোলারদের মারাত্মক বোলিংয়ে ৯ উইকেটে ৯৯ রান করতে সক্ষম হয় শ্রীলংকা। ফলে ১৩৪ রানে জিতে যায় অসিরা। লঙ্কান ব্যাটসম্যানদের মধ্যে দাসুন সানাকা ১৭, কুশল পেরেরা ১৬, ফার্নান্ডো ও মালিঙ্গা করেন ১৩ রান করে। ওপেনার গুনাথিলাকার ব্যাট থেকে াসে ১১ রান।

     

    কুশল মেন্ডিস ও কাসুন রাজিথা রানের খাতাও খুলতে পারেননি।

     

    অসি বোলারদের মধ্যে অ্যাডাম জাম্পা ১৪ রান খরচায় একাই শিকার করেন ৩ উইকেট। মিচেল স্টার্ক ও প্যাট কামিন্স দু’টি করে এবং অ্যাস্টন আগার নেন ১ উইকেট।

     

    ম্যাচসেরা হন অসি ওপেনার ডেভিড ওয়ার্নার।

     

    আগামি ৩০ অক্টোবর ব্রিসবেনে দ্বিতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও শ্রীলংকা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...