ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়া জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম মঙ্গলবার শুরু – BD Sports 24
  • ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়া জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম মঙ্গলবার শুরু

    October 7th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ অক্টোবর: বাংলাদেশে দ্বিতীয়বারের মতো “ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়া জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম” শুরু হচ্ছে ৮ অক্টোবর মঙ্গলবার থেকে। মঙ্গলবার সকাল ৯.০০টায় টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে জয়েন্ট ট্রেনিং প্রোগ্রামের উদ্বোধন করবেন প্রধান অতিথি বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:)।

     

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার ১নং ভাইস-প্রেসিডেন্ট কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবং সেক্রেটারি জেনারেল প্রফেসর উম সাং হো।

     

    প্রতিদিন সকাল ৮টা হতে সন্ধ্যে সাড়ে ৬টা পর্যন্ত ট্রেনিং প্রোগ্রামের কার্যক্রম চলবে।

     

    পাঁচদিনব্যাপি এই ট্রেনিং প্রোগ্রামে স্বাগতিক বাংলাদেশসহ এশিয়া মহাদেশের ৮টি দেশ যথাক্রমে সৌদিআরব থেকে ৬ জন (পুরুষ-৪ জন ও মহিলা-২ জন), কিরগিজস্তান থেকে ৬ জন (পুরুষ-২ জন ও মহিলা-৪ জন), নেপাল থেকে ৬ জন (পুরুষ-৩ জন ও মহিলা-৩ জন), পাকিস্তান থেকে ৫ জন (পুরুষ-৪ জন ও মহিলা-১ জন), শ্রীলংকা থেকে ৪ জন (পুরুষ), জর্ডান থেকে ১ জন (পুরুষ), সংযুক্ত আরব আমিরাত থেকে ১১ জন (পুরুষ-৬ জন ও মহিলা-৫ জন) এবং স্বাগতিক বাংলাদেশ থেকে ৮ জন (পুরুষ-৪ জন ও মহিলা-৪ জন)সহ মোট ৪৮ জন আরচ্যার ও কোচ অংশ নিচ্ছেন।

     

    প্রোগ্রাম শেষে সকলকে ‘অংশগ্রহণ সনদপত্র’ প্রদান করা হবে। উক্ত ট্রেনিং প্রোগ্রামে ইনস্ট্রাক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের প্রধান প্রশিক্ষক মার্টিন ফ্রেডারিক। তাকে সহায়তা করবেন মো: জিয়াউল হক এবং মো: ইমদাদুল হক মিলন। এছাড়া বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) আরচ্যারী প্রশিক্ষক মো: নূরে আলম অবজারভার হিসেবে দায়িত্ব পালন করবেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা