ওয়ালটন অনূর্ধ্ব-২০ বালিকা কলেজ রাগবির উদ্বোধন – BD Sports 24
  • ওয়ালটন অনূর্ধ্ব-২০ বালিকা কলেজ রাগবির উদ্বোধন

    November 4th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ নভেম্বর: আজ থেকে শুরু হয়েছে চতুর্থ ওয়ালটন অনূর্ধ্ব-২০ বালিকা কলেজ রাগবি প্রতিযোগিতা। সকাল ১১.০০টায় ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে তিনদিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

     

    বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক সদস্য পারভীন নাহার পুতুল, সদস্য সিরাজুল ইসলাম, সদস্য দীন ইসলাম, বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন-এর অন্যান্য কর্মকর্তাগণ এবং বিভিন্ন কলেজ থেকে আগত শিক্ষকবৃন্দ, অভিভাবক ও খেলোয়াড়রা এ সময় উপস্থিত ছিলেন।

    ১০টি কলেজ দল নিয়ে এই প্রতিযোগিতা শুরু হয়। দলগুলো হলো: ১। ঢাকা ইমপিরিয়াল কলেজ ২। গাজিরচট এ. এম. উচ্চ বিদ্যালয় ও কলেজ ৩। দনিয়া কলেজ ৪। আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ৫। ঢাকা কমার্স কলেজ ৬। কবি নজরুল সরকারী কলেজ ৭। ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ ৮। সেন্ট্রাল উইমেন্স কলেজ ৯। মির্জা আব্বাস মহিলা ডিগ্রী কলেজ ১০। কমলাপুর শেরে বাংলা রেলওয়ে স্কুল এন্ড কলেজ ।

     

    প্রথম দিনের খেলায় ঢাকা কমার্স কলেজ ১৫-০০ পয়েন্টে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজকে, সেন্ট্রাল উইমেন্স কলেজ ১০-০০ পয়েন্টে ঢাকা ইমপিরিয়াল কলেজকে, কবি নজরুল সরকারী কলেজ ০৫-০০ পয়েন্টে কমলাপুর শেরে বাংলা রেলওয়ে স্কুল এন্ড কলেজকে, গাজিরচট এ. এম. উচ্চ বিদ্যালয় ও কলেজ ১৫-০০ পয়েন্টে ঢাকা কমার্স কলেজকে, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ২০-০০ পয়েন্টে ঢাকা ইমপিরিয়াল কলেজকে এবং কমলাপুর শেরে বাংলা রেলওয়ে স্কুল এন্ড কলেজ ০৫-০০ পয়েন্টে মির্জা আব্বাস মহিলা ডিগ্রী কলেজকে পরাজিত করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা