ওয়ালটন আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা শুরু – BD Sports 24
  • ওয়ালটন আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা শুরু

    May 27th, 2018

    স্পোর্টস রিপোর্টার, বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ২৬ মে ২০১৮ : ওয়ালটন আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা আজ শনিবার থেকে শুরু হয়েছে।

    জাতীয় ক্রীড়া পরিষদে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও যুব ও ক্রীড়া বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন পল্টু।

    বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ও স্পোর্টস ও ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ এম ইকবাল বিন আনোয়ার ডন ও একটিনো বাংলাদেশ ফাউন্ডেশনের ফাউন্ডার ও চেয়ারম্যান প্রফেসর ড. ইশমত আরা।

    বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কে এম শহিদউল্যার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেডারেশনের সহসভাপতি গাজী সাইফুল তারেক, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান পলাশ ও প্রধান বিচারক মো. হারুন অর রশিদ।

    প্রথম রাউন্ডে গ্র্যান্ডমাস্টার এনামুল হোসন ইকবাল হোসেনকে, ফিদেমাস্টার সেখ নাসির আহমেদ মোহাম্মদ আমির আলী রানাকে, ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলাম মাহতাব নূর শানকে, ফিদেমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান মো. শাহজাহানকে, ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগ বাবলূ শেখকে পরাজিত করেন।

    ৯ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে বাংলাদেশ ও ভারতের একজন গ্র্যান্ডমাস্টার ও একজন আন্তর্জাতিক মাস্টারসহ ১৪৫ জন খেলোয়াড় এ আসরে অংশগ্রহণ করছেন। বিজয়ীদের দুই লক্ষ টাকা নগদ অর্থ এবং পঞ্চাশ হাজার টাকার ওয়ালটন সামগ্রী পুরস্কার দেয়া হবে।

    ২৭ মে রোববার দুপুর দুইটা হতে দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা