ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল শুরু – BD Sports 24
  • ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল শুরু

    November 13th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ নভেম্বর: আজ সোমবার থেকে প্রথমবারের মতো শুরু হয়েছে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট। পল্টনন্থ জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ছয়দিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামী শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

    সকালে বাংলাদেশ জাতীয় ভলিবল স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক মো. ফজলে রাব্বী। ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।

    উদ্বোধনী দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে রেডিও টুডে ২৫-১০ পয়েন্টে আজকালের খবরকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন রেডিও টুডের মোসকায়েত মাশরেক। দ্বিতীয় ম্যাচে বিডিনিউজ২৪ ডটকম ২৫-১৭ পয়েন্টে আমাদের সময়কে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন বিজয়ী দলের কামাল হোসেন তালুকদার।

    তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ তৃতীয় ম্যাচে আরটিভি ২৭-২৫ পয়েন্টে বাসসকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন আরটিভির শরীয়ত উল্লাহ খান। চতুর্থ ম্যাচে ডেইলি সান ২৫-২৩ পয়েন্টে এটিএন বাংলাকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন ডেইলি সানের শওকত আলী খান লিথো।

    পঞ্চম ম্যাচে বাংলাদেশের খবর ২৬-২৪ পয়েন্টে এসএটিভিকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন বিজয়ী দলের তারিক আল বান্না। পরের ম্যাচে জনকন্ঠ, খোলা কাগজকে হারায়। দিনের শেষ ম্যাচে জাগোনিউজ ২৫-৮ পয়েন্টের ব্যবধানে সংগ্রামকে হারিয়েছে। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন বিজয়ী দলের মনিরুজ্জামান উজ্জ্বল।

    এ প্রতিযোগিতায় ২৪টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেল অংশ নিয়েছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও নগদ ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও নগদ ২০ হাজার টাকা এবং সেরা খেলোয়াড়কে ট্রফি এবং অংশগ্রহণকারী প্রতিটি দলকে ১ হাজার টাকা করে সম্মানী প্রদান করা হবে। এ ছাড়া টুর্নামেন্টের প্রত্যেক ম্যাচের সেরা খেলোয়াড়কে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

    টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল : জনকণ্ঠ, যুগান্তর, নয়াদিগন্ত, আমাদের সময়, ভোরের কাগজ, আজকালের খবর, সংগ্রাম, ডেইলি সান, বাংলানিউজ২৪.কম, বিডিনিউজ২৪.কম, বাসস, নিউ এইজ, চ্যানেল আই, এটিএন বাংলা, জিটিভি, এটিএন নিউজ, এনটিভি, আরটিভি, এসএ টিভি, বাংলাভিশন, রেডিও টুডে, বাংলাদেশের খবর, জাগো নিউজ ও খোলা কাগজ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮