ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবলে রেডিও টুডে চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবলে রেডিও টুডে চ্যাম্পিয়ন

    November 18th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ নভেম্বর: প্রথমবারের মতো আয়োজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রেডিও টুডে। রানার্স-আপ হয়েছে জিটিভি।

    আজ শনিবার বাংলাদেশ জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে রেডিও টুডে ২৫-১৯ ও ২৫-১৮ পয়েন্টে জিটিভিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দল রেডিও টুডে ট্রফি ও ৩০ হাজার টাকা প্রাইজমানি পায়। আর রানার্স-আপ দল জিটিভি ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পায়।

    টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মোসকায়েত মাশরেক, টুর্নামেন্টের সেরা সেটারার নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মাকসুদ-উন-নবী এবং টুর্নামেন্টের সেরা ডিফেন্ডার নির্বাচিত হয়েছেন জিটিভির মেহ্দী আজাদ মাসুম। ফেয়ার প্লে ট্রফি লাভ করেছে বিডিনিউজ২৪ ডটকম।

    ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ উভয় দলের হাতে ট্রফি তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব (০১) আশিকুর রহমান মিকু ও উপ-মহাসচিব (০২) আসাদুজ্জামান কোহিনুর এবং ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

    ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।

    উল্লেখ্য, ফেয়ার প্লে ট্রফি ও টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড়, সেরা সেটাবার, সেরা ডিফেন্ডার এর পুরস্কারগুলো প্রদান করা হয় বাংলাদেশ অলম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ জাতীয় ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর সৌজন্যে।

    প্রথমবারের মতো আয়োজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল প্রতিযোগিতায় ২৪টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেল অংশ নিয়েছে।

    টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল : জনকণ্ঠ, যুগান্তর, নয়াদিগন্ত, আমাদের সময়, ভোরের কাগজ, আজকালের খবর, সংগ্রাম, ডেইলি সান, বাংলানিউজ২৪.কম, বিডিনিউজ২৪.কম, বাসস, নিউ এইজ, চ্যানেল আই, এটিএন বাংলা, জিটিভি, এটিএন নিউজ, এনটিভি, আরটিভি, এসএ টিভি, বাংলাভিশন, রেডিও টুডে, বাংলাদেশের খবর, জাগো নিউজ ও খোলা কাগজ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১