মিডিয়া কাপ ফুটবলের তৃতীয় রাউন্ডে জনকণ্ঠ, আরটিভি ও একুশে টিভি – BD Sports 24
  • মিডিয়া কাপ ফুটবলের তৃতীয় রাউন্ডে জনকণ্ঠ, আরটিভি ও একুশে টিভি

    October 18th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ অক্টোবর: মহামারী করোনাভাইরাসের কারণে সাত মাস স্থগিত থাকার পর আজ রোববার থেকে আবার শুরু হয়েছে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০’।

     

    পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আজ দ্বিতীয় রাউন্ডের ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখান থেকে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছে দৈনিক জনকণ্ঠ, ভোরের কাগজ, ৭১ টিভি, বার্তা২৪, একুশে টিভি ও আরটিভি।

     

    দিনের প্রথম ম্যাচে ৭১ টিভি ২-০ গোলে বাংলাদেশ প্রতিদিনকে হারিয়ে তৃতীয় রাউন্ড নিশ্চিত করে। ৭১ টিভির হয়ে জোড়া গোল করে ম্যাচসেরা নির্বাচিত হন জেমসন মাহবুব।

     

    দ্বিতীয় ম্যাচে ভোরের কাগজ ১-০ গোলে হারায় খোলা কাগজকে। ম্যাচসেরা হন ভোরের কাগজের আলী ইব্রাহিম। তৃতীয় ম্যাচে বার্তা২৪ টাইব্রেকারে ৩-০ ব্যবধানে হারায় সময়ের আলোকে। নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে অমীমাংসিত ছিল। ম্যাচসেরা হন বার্তা২৪ এর গোলরক্ষক সেরাজুল ইসলাম সিরাজ।

     

    চতুর্থ ম্যাচে একুশে টিভি টাইব্রেকারে ৩-১ ব্যবধানে হারায় কালেরকণ্ঠকে। নির্ধারিত সময়ে ম্যাচটি গোলশূন্য ড্র ছিল। এই ম্যাচের ম্যাচসেরা হন একুশে টিভির আল আমিন আজাদ। পঞ্চম ও ষষ্ঠ ম্যাচে প্রতিপক্ষ না আসায় ওয়াক-ওভার পায় দৈনিক জনকণ্ঠ ও আরটিভি।

     

    এর আগে মার্চে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছিল জিটিভি, ডেইলি সান, আমাদের সময়, আজকালের খবর, নয়া দিগন্ত, মানবজমিন, জাগোনিউজ ও যুগান্তর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...