দ্বিতীয় জাতীয় মহিলা উশু প্রতিযোগিতা শুরু – BD Sports 24
  • দ্বিতীয় জাতীয় মহিলা উশু প্রতিযোগিতা শুরু

    July 17th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ জুলাই: আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা উশু চ্যাম্পিয়নশিপ-২০১৮।’ তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা বৃহস্পতিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

    সকালে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলার জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ উশু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলমগীর শাহ ভূঁইয়া, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শামীম খান টিটো, সদস্য সচিব রেহানা পারভীন ও কো-স্পন্সর পোকারী সোয়েটের কর্মকর্তাগণ।

    দ্বিতীয় জাতীয় মহিলা উশু প্রতিযোগিতায় ১৫টি জেলা, সার্ভিসেস দল ও সংস্থা অংশ নিবে। সেগুলো হল- বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ ডাক বিভাগ, রাজশাহী জেলা, মাদারীপুর জেলা, চট্টগ্রাম জেলা, ফরিদপুর জেলা, পটুায়াখালী জেলা, কুড়িগ্রাম জেলা, পাবনা জেলা, নড়াইল জেলা, ঢাকা জেলা, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা, রাজশাহী শিক্ষা বোর্ড ও কক্সবাজার জেলা।

    প্রতিযোগিতার পদক জয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেওয়া হবে। এছাড়া সেরাদের দেওয়া হবে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা