ওয়ালটন ‘বিশেষ শিশু-কিশোরদের’ ক্রীড়া উৎসব সমাপ্ত – BD Sports 24
  • ওয়ালটন ‘বিশেষ শিশু-কিশোরদের’ ক্রীড়া উৎসব সমাপ্ত

    December 5th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ ডিসেম্বর: ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় দুইদিনব্যাপী ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব-২০১৭’ আজ মঙ্গলবার দুপুরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

    জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) আয়োজনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার দ্বিতীয় দিনে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। যেখানে মুখোমুখি হয় এনএএসপিডি ও সুইড বাংলাদেশ (সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব দ্য ইন্টেলেকচুয়ালি ডিসঅ্যাবল্ড)। ম্যাচে এনএএসপিডি ৩-১ গোলে সুইড বাংলাদেশকে পরাজিত করে।

    এদিন ফুটবল ছাড়াও ১৫টি ক্যাটাগরির ৪২টি ইভেন্টের বিজয়ীদের পুরস্কৃত করা হয়। পাশাপাশি প্রতিযোগিতায় অংশ নেওয়া ২০০ জন বিশেষ শিশু-কিশোরদেরও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

    ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) মহাসচিব ড. সেলিনা আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

    মূলত ২৬তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ১৯তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। যেখানে ঢাকা বিভাগের বিভিন্ন স্কুল ও সংস্থার সব ধরনের প্রতিবন্ধী ও অটিজম শিশু-কিশোররা অংশ নেয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা