ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবলে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবলে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন

    June 6th, 2018

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ৫ জুন: বিশ্বকাপের আনন্দ পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের মধ্যে ছড়িয়ে দিতে গতকাল মঙ্গলবার থেকে শুরু হয় ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবল টুর্নামেন্ট-২০১৮। সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে ছয়টি দল গঠন করা হয়। তাদের নামকরণও করা হয় বিশ্বকাপে অংশ নেওয়া ছয়টি দল ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, ইরান, স্পেন ও জাপানের নামানুসারে। এই টুর্নামেন্টের ফাইনালে ওঠে আর্জেন্টিনা ও ইরান।
    আজ বুধবার পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে ইরানকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। টুর্নামেন্ট সেরা হয়েছেন আর্জেন্টিনা দলের খেলোয়াড় হৃদয়।

    টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনাকে ট্রফি ও ১০ হাজার টাকা এবং রানার্স-আপ দল ইরানকে ট্রফি ও ৫ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ১ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়। এ ছাড়া প্রত্যেকটি দলকে ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হয়েছে। ছয় দলের সকল খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও বল দেওয়া হয়েছে।
    ফাইনাল শেষে প্রধান অতিথি ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন অ্যাক্টিনো বাংলাদেশ ও অ্যাক্টিনো রিসার্চ ইনকরপোরেশন কানাডার চেয়ারম্যান প্রফেসর ড. ইসমেত আরা।
    ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রাক্তন প্রশাসক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. ইয়াহিয়া এবং টুর্নামেন্টের পরিচালক মো. সালাহউদ্দিন সগিরসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা