ওয়ালশের পর রোডসেরও বিদায় – BD Sports 24
  • ওয়ালশের পর রোডসেরও বিদায়

    July 9th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৮ জুলাই: বিশ্বকাপে স্বপ্নযাত্রা থামার পরই জানা গিয়েছিল, কোর্টনি ওয়ালশ আর থাকছেন না বাংলাদেশের সঙ্গে। পেস বোলিং কোচ হিসেবে কাজ করা ক্যারিবিয়ান কিংবদন্তি পাকিস্তান ম্যাচের পরই ক্রিকেটারদের কাছ থেকে বিদায় নিয়েছেন।

    সোমবার নতুন করে খবর আসল হেড কোচ স্টিভ রোডসের অধ্যায়ও শেষ হয়ে গেছে। বাংলাদেশের হেড কোচের পদে আর থাকছেন না এই ইংলিশ কোচ। বিশ্বকাপের মাঝপথেই তাকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। যদিও খবর এসেছিল, শ্রীলঙ্কা সফরে থাকছেন রোড। কিন্তু সেটিও আর হচ্ছে না।

    শ্রীলঙ্কা সফরের আগেই বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে সম্পর্কচ্ছেদ হয়ে গেল রোডসের। লন্ডন থেকে দলের সঙ্গেই ফিরেছিলেন তিনি। কিন্তু মিডিয়ার সামনে আসেননি।

    ২০১৭ সালে লঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিদায়ের পর ২০১৮ সালের জুন মাসে দায়িত্ব পান ইংলিশ কোচ রোডস। তার সাথে ২০২০ সালের টি-টুয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি করেছিল বিসিবি। তবে এর আগেই চাকরি ছাড়তে হলো তাকে।

    রোডসের পদত্যাগ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘বিষয়টি এমন নয় যে আমরা তাঁকে বরখাস্ত করেছি। আমরা দুই পক্ষ একটি সমঝোতায় এসেছি বিশ্বকাপের পর, যদিও তার চুক্তি ২০২০ সালের টি-২০ বিশ্বকাপ পর্যন্ত ছিল। আমরা এটিকে সমঝোতা হিসেবেই নিচ্ছি।’

    শুধু ওয়ালশ, রোডসই নয় শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে থাকছেন না ফিল্ডিং কোচ রায়ান কুক, স্পিন কোচ সুনীল যোশিও। তাই বিশ্বকাপে ভরাডুবির পরপরই একে একে জাতীয় ক্রিকেট দলের সব কোচিং স্টাফদের বিদায় ঘণ্টা বাজলো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...