ওয়েলিংটন টেস্টে নিউজিল্যান্ডের রানের পাহাড় – BD Sports 24
  • ওয়েলিংটন টেস্টে নিউজিল্যান্ডের রানের পাহাড়

    December 3rd, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ওয়েলিংটন, ৩ ডিসেম্বর: সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়েলিংটন টেস্টের প্রথম ইনিংসে রানের পাহাড় গড়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। দ্বিতীয় দিন শেষে কিউইদের সংগ্রহ ছিল ৯ উইকেটে ৪৪৭। অভিষিক্ত ব্লান্ডেল ৫৭ এবং ট্রেন্ট বোল্ট ২ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করেন।

    ব্লান্ডেল ও ট্রেন্ট বোল্ট ১০ম উইকেট জুটিতে ৭৮ রান তোলার পর দলের স্কোর দাঁড়ায় ৯ উইকেটে ৫২০। এমন অবস্থায় ইনিংস ঘোষণা করেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ততক্ষণে অভিষেক টেস্টে সেঞ্চুরি করার নজির গড়া শেষ আট নম্বরে ব্যাট করতে নামা উইকেটকিপার-ব্যাটসম্যান টম ব্লান্ডেলের। টম ব্লান্ডেল ১০৭ রানে অপরাজিত থাকেন। অপরদিকে ট্রেন্ট বোল্ট অপরাজিত থাকেন ১৮ রানে। সেইসাথে প্রথম ইনিংসে ৩৮৬ রানে এগিয়ে রয়েছে স্বাগতিকরা।

    তৃতীয় দিনে ২১.৪ ওভার ব্যাট করে নিউজিল্যান্ড। এর মধ্যে রান আসে ৭৩। ১৬ রান আসে ট্রেন্ট বোল্ট-এর ব্যাট থেকে। বাকি ৫০ রান নেন ব্লান্ডেল। ব্লান্ডেল তার ১৮০ বলের ইনিংসটি সাজান ১৩ বাউন্ডারি ও ১ ছক্কায়।

    এর আগে কিউই ব্যাটসম্যান গ্রান্ডহোম ১০৫ রান করে আউট হন। এছাড়া রস টেইলর ৯৩, নিকহোলস ৬৭, রাভাল ৪২ ও লাথামের ৩৭ রান উল্লেখযোগ্য।

    ক্যারিবীয় বোলারদের মধ্যে কেমার রোচ ৮৫ রান খরচায় ৩ উইকেট, কামিন্স ও চেস দুটি করে এবং হোল্ডার ও গ্যাব্রিয়েল একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮