ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন রাসেল – BD Sports 24
  • ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন রাসেল

    July 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্বাডোজ, ১৭ জুলাই: নিজ মাঠে বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল। আড়াই বছরেরও বেশি সময় পর আবারো ওয়ানডে দলে ডাক পেলেন রাসেল। ২০১৫ সালের নভেম্বরে সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের জার্সি গায়ে মাঠে এ তারকা অলরাউন্ডার।

    কলম্বোতে শ্রীলংকার বিপক্ষে ২০১৫ সালের নভেম্বরে নিজের সর্বশেষ ওয়ানডেতে পায়ের ইনজুরিতে পড়েন রাসেল। যে কারণে তাকে দীর্ঘ দিন মাঠের বাইরে থাকতে হয়। পরবর্তীতে ২০১৭ সালের জানুয়ারিতে ডোপ কেলেঙ্কারির জন্য এক বছরের জন্য নিষিদ্ধ হন রাসেল।

    নিষেধাজ্ঞা শেষে জ্যামাইকার বিভাগীয় সুপার ৫০ টুর্নামেন্টে খেলেন রাসেল। তবে বিশ্বকাপ বাছাই পর্বে ওয়েস্ট ইন্ডিজের হয়ে অংশ নেননি তিনি। রাসেলকে দলে পেয়ে খুশী কোচ স্টুয়ার্ট ল। তিনি বলেন, ‘ভালো লাগছে রাসেল আবারও দলে ফিরে এসেছে। তার বিস্ফোরক শক্তি এবং সামর্থ্য দলের বাড়তি অনুপ্রেরণা যোগাবে।’

    এছাড়া দলে সুযোগ পেয়েছেন পেসার আলজারি জোসেফ ও ব্যাটসম্যান কাইরন পাওয়েল। তবে স্কোয়াড থেকে বাদ পড়েছেন মারলন স্যামুয়েলস, কার্লোস ব্র্যাথওয়েট, নিকিতা মিলার, শেল্ডন কটরেল ও কেসরিক উইলিয়ামস। বাদ পড়া সকলে বিশ্বকাপ বাছাই পর্বে ওয়েস্ট ইন্ডিজের হয়ে অংশ নিয়েছিলেন।

    গায়নায় আগামী ২২ জুলাই থেকে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

    ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কেমো পল, কাইরন পাওয়েল, রোভম্যান পাওয়েল ও আন্দ্রে রাসেল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা