ওয়েস্ট ইন্ডিজ ছাড়ছেন স্টুয়ার্ট ল – BD Sports 24
  • ওয়েস্ট ইন্ডিজ ছাড়ছেন স্টুয়ার্ট ল

    September 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৬ সেপ্টেম্বর: আগামী মৌসুমে কাউন্টি দল মিডলসেক্সের দায়িত্ব পালনের সিদ্ধান্ত নিয়েছেন স্টুয়ার্ট ল। সে কারণেই ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচের দায়িত্ব ছাড়ছেন সাবেক এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান। ইংলিশ কাউন্টি দলটির পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

    আগামী চার বছরের জন্য মিডলসেক্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ল। ওয়েস্ট ইন্ডিজের ভারত ও বাংলাদেশ সফরের পর আগামী জানুয়ারি থেকে তিনি কাউন্টি ক্লাবটির দায়িত্ব নিবেন।

    এ সম্পর্কে ল বলেছেন, এটা সত্যিই দারুণ একটি সুযোগ। মিডলসেক্সের কোচের দায়িত্ব পাওয়ার অর্থ হচ্ছে বিশ্ব ক্রিকেটে অন্যতম সেরা একটি চাকুরি গ্রহণ করা। ওয়েস্ট ইন্ডিজের সময়টা আমি দারুণ উপভোগ করেছি। এখানকার খেলোয়াড়, কর্মকর্তা, স্টাফদের প্রতি আমার শুভকামনা থাকলো। বিদায়ের ক্ষণটা কখনই সুখকর হয় না। কিন্তু চার বছর মিডলসেক্সের হয়ে কাজ করার সুযোগটা আমি হারাতে চাইনি।

    শ্রীলংকা ও বাংলাদেশের হয়ে সংক্ষিপ্ত সময়ের জন্য কাজ করার পর ২০১৭ সালের জানুয়ারিতে ৪৯ বছর বয়সী ল ওয়েস্ট ইন্ডিজের দায়িত্ব গ্রহণ করেন। তার অধীনে গত গ্রীষ্মে হেডিংলিতে ইংল্যান্ডের বিপক্ষে স্মরণীয় টেস্ট জয় পায় ক্যারিবীয়রা।

    ল জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাথে তার সময়টা বেশ উপভোগ্য ছিল। গত দুই বছর ধরে দারুণ একটি দলের সাথে কাজ করতে পারার অভিজ্ঞতা ভবিষ্যতে তার কাজে আসবে। ল চলে যাওয়ায় জানুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজের জন্য নতুন কোচের সন্ধানে নামতে হবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে।

    এ সম্পর্কে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট পরিচালক জিমি এ্যাডামস বলেছেন, ল’র চলে যাবার কারনটা আমি পুরোপুরি ভাবে বুঝতে পারছি। গত দুই বছর ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটে অবদানের জন্য সকলে তাকে ধন্যবাদ জানাচ্ছে। ভবিষ্যতে তার জন্য শুভকামনা থাকলো। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...