ওয়েস্ট ইন্ডিজ টি২০ স্কোয়াড ঘোষণা: বিশ্রামে গেইল – BD Sports 24
  • ওয়েস্ট ইন্ডিজ টি২০ স্কোয়াড ঘোষণা: বিশ্রামে গেইল

    July 31st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সেন্ট কিটস, ৩১ জুলাই: মারকুটে ওপেনার ক্রিস গেইলকে ছাড়াই বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি২০ সিরিজের জন্য ১৩ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। ফিরেছেন চাদউইক ওয়ালটন এবং শেলডন কটরেল। বাদ পড়েছেন ক্রিস গেইল এবং রায়াদ এমরিত।

    আগামী ৩১ জুলাই রাতে প্রথম টি২০তে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ।

    ক্রিকেট উইন্ডিজ জানিয়েছে, ৩৮ বছর বয়সী ক্রিস গেইলকে টি২০ সিরিজে বিশ্রামে রাখা হয়েছে। এই বাঁহাতি ওপেনার বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ১৪২ রান করেছেন। সিরিজ নির্ধারণী ম্যাচে অর্থাৎ তৃতীয় ওয়ানডেতে ৬৬ বলে ৭৩ রান এসেছে তার ব্যাট থেকে। তা সত্ত্বেও বাংলাদেশের কাছে ১৮ রানে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। সেই সাথে সিরিজে ২-১এ হার মানে স্বাগতিকরা।

    বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলে দল থেকে ছিটকে পড়েন আন্দ্রে রাসেল। ইনজুরির কারণে পরবর্তী দুটি ওয়ানডেতে মাঠে নামতে পারেননি আন্দ্রে রাসেল। ইনজুরি কাটিয়ে টি২০ সিরিজে মাঠে নামার অপেক্ষায় আন্দ্রে রাসেল।

    ৩১ জুলাই রাতে প্রথম টি২০ ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। পরের দুটি ম্যাচ হবে ৪ ও ৫ আগস্ট।

    ওয়েস্ট ইন্ডিজ টি২০ স্কোয়াড: কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাসলে নার্স, কেমু পল, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, চাদউইক ওয়ালটন (উইকেটরক্ষক) ও কেসরিক উইলিয়ামস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা